শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনরোববার চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব নিবেন আ জ ম নাছির

রোববার চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব নিবেন আ জ ম নাছির

নির্বাচিত হওয়ার তিনমাস পর রোববার চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব নিবেন আ জ ম নাছির উদ্দিন।  আনুষ্ঠানিক দায়িত্বগ্রহণ উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন করেছে সিটি করপোরেশনের কর্মকর্তারা।  একই সঙ্গে ৪১টি  সাধারণ ওয়ার্ড ও ১৪টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলররাও দায়িত্বগ্রহণ করবেন। দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, মীর মোহাম্মদ নাছির উদ্দিন, এবিএম মহিউদ্দিন চৌধুরী ও এম মনজুর আলম উপস্থিত থাকবেন বলে জানা গেছে।  ইতিমধ্যে তাদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে।

সিটি করপোরেশনের সচিব রশিদ আহমদ বলেন,‘আইনি বাধ্যবাধকতার কারণে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রায় তিনমাস অপেক্ষ‍া করতে হয়েছে। রোববার মেয়র মহোদয় আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করবেন। মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর নবনির্বাচিত কাউন্সিলররা দায়িত্ব বুঝে নিবেন।  মেয়রের দায়িত্বগ্রহণ উপলক্ষে সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে।

সিটি করপোরেশন সূত্রে জানা যায়, দায়িত্বগ্রহণ অনুষ্ঠান উপলক্ষে রোববার সকাল সাড়ে দশটায় নগর ভবনের কে বি আবদুস সাত্তার মিলনায়তনে খতমে বোখারী শরীফ, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।  দায়িত্বগ্রহণের পর গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন মেয়র। এসময় নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।  অনুষ্ঠানে পুরনো কাউন্সিলরদেরও আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানান সিটি করপোরেশনের সচিব রশিদ আহমদ।

আরও পড়ুন

সর্বশেষ