সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
প্রচ্ছদটপজ্বালানি উপদেষ্টার আশ্বাসে সিএনজি স্টেশন মালিকদের ধর্মঘট প্রত্যাহার

জ্বালানি উপদেষ্টার আশ্বাসে সিএনজি স্টেশন মালিকদের ধর্মঘট প্রত্যাহার

স্টাফরিপোর্টার🙁বিডিসময়২৪ডটকম)

প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টার আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে সিএনজি স্টেশন মালিকরা। প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টার নেতৃত্বে পেট্রোবাংলায় সিএনজি স্টেশন মালিকদের এক রুদ্ধদার বৈঠকের পর এ সিদ্ধান্তের কথা জানানো হয়। এর আগে ভ্রাম্যমাণ আদালতের অভিযুক্ত ম্যাজিস্ট্রেটকে প্রত্যাহার করা হয়।

বৃহস্পতিবার সিলেটে ম্যাজিস্ট্রেটদের হয়রানির অভিযোগে সিএনজি ওনার্স অ্যাসোসিয়েশন এই ধর্মঘটের ডাক দেয়। পরে অভিযুক্ত ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আবদুল হাইকে প্রত্যাহার করা হয়।

এরপরই প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টার নেতৃত্বে পেট্রোবাংলার কার্যালয়ে চেয়ারম্যান সহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের উপস্থিতিতে ১ ঘন্টা বৈঠক করেন মালিক সমিতি। তাদের দাবি দাওয়া বিবেচনার পাশাপাশি সব সমস্যা সমাধানে একটি কমিটি গঠনের কথা জানান জ্বালানি উপেদষ্টা।

বৈঠকে মালিক পক্ষ থেকে রেশনিং প্রথা প্রত্যাহার, রেগুলেটারী লাইসেন্স ফি কমানো,সব সিএনজি স্টেশনে ইভিসি মিটার স্থাপনসহ ৮ টি দাবি জানানো হয়। বৈঠকে স্টেশন মালিকদের সমন্বয়ে যে কমিটি গঠনের প্রস্তাব করা হয় তাদের সিদ্ধান্তের আগে কোনো স্টেশনে মেজিস্ট্রেট যাবে না বলে আশ্বাস দেয়া হয়।

আরও পড়ুন

সর্বশেষ