রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েসিলেটে ব্লগার বিজয়কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

সিলেটে ব্লগার বিজয়কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

ঢাকার পর এবার সিলেটে মুক্তমনা লেখক (ব্লগার) অনন্ত বিজয় দাশকে (৩১) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সকাল স‍াড়ে ৯টার দিকে নগরীর সুবিদবাজার বন কলাপাড়া পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত অনন্ত বিজয় দাশ সুবিদবাজার নূরানী আবাসিক এলাকার ১৩/১২ বাসার রবীন্দ্র কুমার দাশের ছেলে ও সুনামগঞ্জের জাউয়া পূবালী ব্যাংক শাখার কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ব্যাংকে যাওয়ার জন্য বাসা থেকে বের হন অনন্ত বিজয় দাশ। পায়ে হেটে সুবিদবাজার পয়েন্টের পৌছানোর আগে মুখোশধারী চার যুবক অস্ত্রহাতে তাকে ধাওয়া করে এক পর্যায়ে বন কলাপাড়া পুকুরপাড় এলাকায় ফেলে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মৃতদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তার শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য কোপ রয়েছে বলে জানিয়েছে মেডিকেল সূত্র।

অন্যদিকে, এলাকাবাসী সূত্রে জানায়, অনন্ত বিজয় দাশ ছাত্র ইউনিয়নের রাজনীতির সঙ্গেও সম্পৃক্ত ও সিলেট গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক ছিলেন। সেই সঙ্গে মুক্তমনা লেখক হিসেবে ছাত্র ইউনিয়নের ব্লগে লেখালেখি করতেন তিনি। সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মুখোশধারী চার যুবক অনন্তকে কুপিয়ে হত্যা করেছে। ব্লগে লেখালেখির কারণে তিনি খুন হয়েছেন কিনা বিষয়টি খতিয়ে দেখ‍া হচ্ছে।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ