শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদরাজনীতিটানা চতুর্থ দিনের মতো নির্বাচনী প্রচারণায় বের হলেন খালেদা জিয়া

টানা চতুর্থ দিনের মতো নির্বাচনী প্রচারণায় বের হলেন খালেদা জিয়া

টানা চতুর্থ দিনের মতো নির্বাচনী প্রচারণায় বের হলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার বিকেল সোয়া ৫টার পর তিনি তার গুলশানের বাসা থেকে বের হন। তার আগেই খালেদা জিয়ার জন্য পুলিশ প্রটোকলের গাড়িটি এসে বাসার অনতিদূরে অবস্থান নেয়। আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দল সমর্থিত প্রার্থীর পক্ষে ভোট চাইতে গত শনিবার  প্রথমবারের মতো নির্বাচনী প্রচারণায় নামেন খালেদা জিয়া। পরদিন রোববারও নির্বাচনী প্রচারণা চালান তিনি। সোমবার টানা তৃতীয় দিনের মতো প্রচারণায় বেরিয়ে রাজধানীর কারওয়ান বাজারে তার গাড়ি বহর হামলার শিকার হয়। মঙ্গলবার টানা চতুর্থদিনের মতো খালেদা জিয়া নির্বাচনী প্রচারণায় নামলেন। ঢ‍াকা উত্তর সিটি করপোরেশনে দল সমর্থিত প্রার্থী তাবিথ ‍আউয়াল ও দক্ষিণ সিটি করপোরেশনে মির্জা আব্বাসের পক্ষে ভোট চাইছেন বিএনপি প্রধান।

বিকেলে বের হয়ে খালেদার রাজনৈতিক কার্যালয়ের সামনে দিয়ে নতুন বাজারের দিকে এগিয়ে যায় তার গাড়ি বহর। বহরে আছেন দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, মহিল‍া দল সেক্রেটারি শিরিন সুলতানা, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস প্রমুখ। নতুন বাজার থেকে তার গাড়ি বহর বাড্ডা-রামপুরা হয়ে মালিবাগ চৌধুরী পাড়ার কাছে হাজিপাড়ায় পৌঁছালে খালেদার গাড়িতে গ্যাস ভরা হয়।

এরপর সন্ধ্যা সোয়া ৬টার দিকে বিএনপি প্রধানের গাড়িবহর উত্তর শাহজাহানপুর এলাকায় পৌঁছায়। ৬টা ২০ মিনিটে খালেদা জিয়া উত্তর শাহজাহানপুরে নেমে দোকানে দোকানে গিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের মগ প্রতীকের পক্ষে ভোট চান। ১০ মিনিট সেখানে গণসংযোগ ও ভোট চেয়ে আবার গাড়িতে চেপে বসেন বিএনপি প্রধান।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ