শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদরাজনীতিনির্বাচনী প্রচারণায় নেমে হামলার কবলে খালেদা জিয়ার গাড়িবহর

নির্বাচনী প্রচারণায় নেমে হামলার কবলে খালেদা জিয়ার গাড়িবহর

টানা তৃতীয় দিনের মতো নির্বাচনী প্রচারণায় নেমে  হামলার কবলে পড়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর। সোমবার বিকেল সাড়ে চারটার পর গুলশানের বাসা থেকে বেরিয়ে গুলশান ২, বনানী, মহাখালী ফার্মগেট হয়ে কারওয়ান বাজারে এলে খালেদার গাড়িবহর হামল‍ার শিকার হয়। বিএনপির অভিযোগ, আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরাই খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালিয়েছে। এ সময় খালেদা জিয়ার গাড়ি বহরে থাকা চেয়ারপারসন সিকিউরিটি ফোর্সের (সিএসএফ) ৩ সদস্য আহত হন। আহতরা হলেন- ওমর ফারুক হোসেন, ফজলু ও এনাম।

পেট্রোবাংলা ভবনের সামনে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা ডাবের খোল ও ইট-পাটকেল ছুঁড়ে খালেদা জিয়ার ‍গাড়ি বহরের কয়েকটি গাড়ি ভেঙ্গে ফেলে। এ সময় কয়েকজন আহতও হন। ধাওয়ার মুখে এফডিসির সামনের রাস্তা হয়ে মগবাজারের দিকে চলে যায় খালেদা জিয়ার গাড়িবহর। হামলার শিকার হওয়ার আগে কারওয়ানবাজারে গাড়ি থেকে নেমে খালেদা জিয়া বলেন, আমরা ভোট ও ভাতের অধিকার রক্ষার জন্য লড়ছি। আমাদের প্রার্থী তাবিথকে ভোট দিন। আমরা জিতলে সব গুন্ডামির জবাব দেওয়া হবে। এই বক্তব্যের কিছুক্ষণ পরই খালেদা জিয়ার গাড়িবহর হামলার কবলে পড়ে।

গত শনিব‍ার প্রথমবারের মতো ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ভোট চান বিএনপি প্রধান। পরদিন রোববারও তিনি তাবিথের পক্ষে ভোট চাইতে নামেন। সোমবার তৃতীয় দিনের মতো তিনি ভোটের মাঠে নামলেন।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ