শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদরাজনীতিতাবিথ আউয়ালকেই সমর্থন দিয়েছে বিএনপি

তাবিথ আউয়ালকেই সমর্থন দিয়েছে বিএনপি

অনেক গুঞ্জন-জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনের মেয়র পদে প্রার্থী হিসেবে ব্যবসায়ী আবদুল ‍আউয়াল মিন্টুর ছেলে তাবিথ আউয়ালকেই সমর্থন দিয়েছে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের বাসভবনে বৈঠক শেষে বেরিয়ে এসে সাংবাদিকদের এ সিদ্ধান্তের কথা জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ।

বিএনপিপন্থি এ শিক্ষাবিদ ছাড়াও খালেদার সঙ্গে বৈঠক করতে রাত ৮টার পর তার বাসভবনে প্রবেশ করেন সাংবাদিক মাহফুজ উল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাহবুব উল্লাহ, ড. সুকোমল বড়ুয়া, আ ফ ম ইউসুফ হায়দার ও সাংবাদিক নেতা আবদুল হাই শিকদার। প্রায় দু’ ঘণ্টা বৈঠক করে রাত ১০টার কয়েক মিনিট আগে বেরিয়ে আসেন তারা।

খালেদার বাসভবন থেকে বেরোনোর পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমাজউদ্দীন আহমদ জানান, তারা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে বিএনপিসমর্থি প্রার্থী হিসেবে তাবিথ আউয়ালের নাম প্রস্তাব করলে খালেদা জিয়া সমর্থন জানান। সে হিসেবে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে মির্জা আব্বাসের সঙ্গে ঢাকা উত্তরে তাবিথ আউয়াল মেয়র পদে বিএনপি জোটের চূড়ান্ত সমর্থন পেলেন।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ