শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদজাতীয়অনলাইনে জানা যাবে দুদকের বিভিন্ন কার্যক্রম

অনলাইনে জানা যাবে দুদকের বিভিন্ন কার্যক্রম

এখন থেকে ঘরে বসেই দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ দায়ের করতে পারবেন সবাই। অনলাইনে একটি ক্লিকেই জানা যাবে দুদকের বিভিন্ন কার্যক্রম। আর এ সুযোগ সৃষ্টি হলো দুর্নীতি দমন কমিশনের ওয়েবসাইট (www.acc.org.bd) উদ্বোধনের মধ্য দিয়ে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় দুদকের প্রধান কার্যালয়ের সেমিনার কক্ষে ওয়েবসাইটটির ‌‌উদ্বোধন করেন দুদকের চেয়ারম্যান মো. বদিউজ্জামান।

উদ্বোধন শেষে দুদক চেয়ারম্যান বলেন, আজ থেকে নতুন যুগে পদার্পণ করলো দুদক। স্বচ্ছতার স্বার্থে দুদকের বিভিন্ন কার্যক্রম প্রকাশের সুযোগ এসেছে আমাদের সামনে। শুধু বাংলাদেশে নয়, পৃথিবীর যে কোনো দেশ থেকে যে কেউ এই ওয়েবসাইটে আমাদের কার্যক্রম সম্পর্কে জানতে পারবেন। এ সময় দুদকের সচিব ড. মাকসুদুল হাসান খান জানান, দুদকের তথ্যপ্রাপ্তির ক্ষেত্রে এ ওয়েবসাইটটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

দুদক সচিব মো. মাকসুদুল হাসান খানের সভাপতিত্বে এবং উপ-পরিচালক আক্তার হোসেনের সঞ্চালনায় এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কমিশনার (তদন্ত) মো. সাহাবুদ্দিন চুপ্পু, কমিশনার (অনুসন্ধান) ড. নাসিরউদ্দিন আহমেদ, মহাপরিচালক ড. মো. শামসুল আরেফিন, ব্রিগেডিয়ার জে. (অব.) এম এইচ সালাউদ্দিন, মো. শহিদুজ্জামান, মো. জিয়াউদ্দিন আহমেদ, পরিচালক মো. তাহিদুল ইসলাম, উপ-পরিচালক (জন-সংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য, জিআইজেড প্রতিনিধি কারিসিমা প্রমুখ। অনুষ্ঠানে দুদকের সিস্টেম এনালিস্ট রাজীব হাসান দাতাসংস্থা জিআইজিডের সহযোগিতায় নির্মিত এ ওয়েবসাইটটির বিভিন্ন দিক তুলে ধরেন।

আরও পড়ুন

সর্বশেষ