সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েরেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ডা. এম এস আকবর আর নেই

রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ডা. এম এস আকবর আর নেই

মাগুরা-১ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ডা. এম এস আকবর আর নেই (ইন্নালিল্লাহে…রাজেউন)। সোমবার সন্ধ্যায় ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ইন্তেকাল করেছেন তিনি। এস এম আকবরের ছোট ভাই অ্যাডভোকেট আলী আক্তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ডা. এম এস আকবর এর মৃত্যুতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিট, সিটি ইউনিট ও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ডা. শেখ শফিউল আজম, সেক্রেটারী নুরুল আনোয়ার চৌধুরী বাহারসহ ইউনিট কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ। তার মৃত্যুতে ইউনিটের আজীবন ও বার্ষিক সদস্যবৃন্দ, চট্টগ্রাম জেলা ইউনিট ও জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের সকল ডাক্তার, কর্মকর্তা, নার্স, কর্মচারী, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান, যুব রেড ক্রিসেন্ট সদস্যবৃন্দ গভীরভাবে শোকাভিভূত ও মর্মাহত।

চট্টগ্রাম সিটি ইউনিটের পক্ষে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন ইউনিটের চেয়ারম্যান ও সিটি মেয়র এম. মঞ্জুরুল আলম, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুস ছালাম, সেক্রেটারী এইচ এম সালাউদ্দিন এবং কার্যকরী পর্ষদের সকল সদস্যবৃন্দ। যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের পক্ষে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান ও জেলা ইউনিটের কার্যকরী পর্ষদের সদস্য ফখরুল ইসলাম চৌধুরী পরাগসহ যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের কার্যকরী পর্ষদের সকল সদস্যবৃন্দ।

বিবৃতিতে রেড ক্রিসেন্ট নের্তৃবৃন্দ বলেন ডা. এম এস আকবর মত গুনীজনের এভাবে চলে যাওয়া দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতিকর। এই ক্ষতি সহজে পূরণ হওয়ার নয়। জাতির এই দূর্সময়ে ডা. এম এস আকবর মত দেশপ্রেমিক গুনীজনদের বড় বেশি প্রয়োজন ছিল। বিবৃতিতে মরহুমের আতœার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরও পড়ুন

সর্বশেষ