সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েখুলনা বিভাগবগুড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল

বগুড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করেছে বগুড়া জেলা বিএনপি। ১৩ ডিসেম্বর শনিবার বিকেলে শহরের নবাববাড়ীস্থ দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করে বিএনপি। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, অনতিবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে জারিকৃত গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করে দেশে গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করতে হবে। অন্যথায় দেশের জনগণকে সঙ্গে নিয়ে উত্তরবঙ্গসহ সারাদেশ অচল করে দেওয়ার হুমকি দেয় বিএনপির স্থানীয় নেতারা। সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মেহেদী হাসান হিমু, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ রুবেলসহ কারাবদ্ধ সব নেতাকর্মীদের মুক্তির দাবিও জানানো হয়।

কর্মসূচি চলাকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলাল, উপদেষ্টা রেজাউল করিম বাদশা ও সহ-সভাপতি অ্যাড রাফি পান্না, বিএনপি নেতা হামিদুল হক চৌধুরী হিরু, শহীদ-উন-নবী সালাম, পরিমল চন্দ্র দাস, সিপার আল বখতিয়ার, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মাহমুদ শরীফ মিঠু, ইখতিয়ার উদ্দীন রানাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ