সোমবার, জুন ১৭, ২০২৪
প্রচ্ছদটপঅপকর্মে লিপ্তদের মনোনয়ন নয়: যোগাযোগমন্ত্রী

অপকর্মে লিপ্তদের মনোনয়ন নয়: যোগাযোগমন্ত্রী

o.kader 1যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যেসব জনপ্রতিনিধি জনস্বার্থ উপেক্ষা করে অপকর্মে লিপ্ত রয়েছেন তাদেরকে আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন বে না। আমরা জনগণের সেবায় আত্মনিয়োগ করলেই পুনরায় তারা আমাদের নির্বাচিত করবে, ডিজিটাল চেহারার গুণে নয়।

 শনিবার নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক ও জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

এ্যাড. মাহমুদুল হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ডা. জামাল উদ্দিন এফসিএ, স্কুলের প্রধান শিক্ষক মাহবুবুর রশিদ তারেক ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মন্ত্রী বিরোধী দলের প্রতি আহবান জানিয়ে বলেন, বর্তমানে বিরোধী দল যেভাবে সিটি কর্পোরেশন ও পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করেছে একইভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেন অংশগ্রহণ করার ধারাবাহিকতা অব্যাহত রাখে।

তিনি ছাত্র-ছাত্রী ও শিক্ষকদেরকে রাজনীতি থেকে দূরে থাকার আহবান জানিয়ে বলেন, শিক্ষকরা যদি সক্রিয় রাজনীতি নিয়ে ব্যস্ত থাকেন, তাহলে শিক্ষার গুণগত মানোন্নয়ন  হবে না।

যোগাযোগমন্ত্রী বলেন, বর্তমান সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, যা সকলের কাছে দৃশ্যমান। আগামী ঈদের আগে সারা দেশে যোগাযোগ ব্যবস্থার আরো উন্নতি হবে বলে তিনি উল্লেখ করেন।

পরে তিনি বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার সংলগ্ন মদন মোহন উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন।

আরও পড়ুন

সর্বশেষ