শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনকর্ণফুলী নদীতে মাছ ধরার নৌকায় আগুনে দগ্ধ অবস্থায় চারজন উদ্ধার

কর্ণফুলী নদীতে মাছ ধরার নৌকায় আগুনে দগ্ধ অবস্থায় চারজন উদ্ধার

চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গিবাজার এলাকায় কর্ণফুলী নদীতে মাছ ধরার নৌকায় আগুনে দগ্ধ অবস্থায় চারজনকে উদ্ধার করা হয়েছে। ওই নৌকায় থাকা আরও ৪ জন নিখোঁজ আছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে থাকা মো.জাহাঙ্গীর নামে এক মাঝি বলেন, নৌকাটিতে মোট ৮ জন ছিল। চারজনকে উদ্ধার করা হয়েছে। বাকি চারজনের বিষয়ে তারা এখনও কিছুই জানেন না। নৌকাটি ডুবে গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উদ্ধার হওয়া চারজন হল, নূরউদ্দিন (৪৩), মো.লিটন (৩০), মো.আকবর (৩০) এবং মো.আলমগীর (৪৫)। এদের মধ্যে লিটনের অবস্থা আশংকাজনক। আহত চারজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে কর্তব্যরত নায়েক আবুল বাশার বলেন, চারজনকে অগ্নিদগ্ধ অবস্থায় আনার পর বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। এফভি সানজিদা আক্তার নামে বড় নৌকাটির মালিক স্থানীয় হাজী মনির আহমেদ বলে জানান মাঝি জাহাঙ্গীর।

শনিবার সকাল ১০টা ৫৫ মিনিটে নৌকাটিতে আগুনের সূত্রপাত হয়েছে। আগুন লাগার পর কালো ধোঁয়ায় পুরো এলাকা আচ্ছন্ন হয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের কর্মকর্তারা জানিয়েছেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গেছে। এছাড়া কোস্টগার্ডের একটি টিমও ঘটনাস্থলে ‍অবস্থান নেয়।

আরও পড়ুন

সর্বশেষ