শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদরাজনীতিবিএনপি, আওয়ামী লীগ দেশের জন্য এখন অশান্তি : এরশাদ

বিএনপি, আওয়ামী লীগ দেশের জন্য এখন অশান্তি : এরশাদ

বিএনপির দিন শেষ, আওয়ামী লীগে গডফাদার বলে মন্তব্য করে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, এ দু’দল দেশের জন্য এখন অশান্তি। আমরা শান্তিতে বিশ্বাস করি, বোমাবাজিতে নয়। বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুরে জাতীয় পার্টির সম্মেলন ও সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, তারেক রহমান দেশে এলে ঘরে ঘরে হাওয়া ভবন ও বোমাবাজি হবে। দুই নেত্রীর দিন শেষ, জাতীয় পার্টির বাংলাদেশ।

জাতীয় পার্টির আমলে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে, কোনো সরকার এমন উন্নয়ন করতে পারেনি উল্টেলখ করে এরমাদ বলেন, আগামীতে ক্ষমতায় এলেও উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে। এসময় আওয়ামী লীগের সমালোচনা করে তিনি বলেন, দেশে যোগ্য লোকে চাকরি পায় না। টাকা দিয়ে চাকরি হয়। আওয়ামী লীগের নেতাকর্মীরা চাকরি পায়। লক্ষ্মীপুর শহরের নছির আহম্মেদ ভূঁইয়া মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলন ও সমাবেশে আরো বক্তব্য রাখেন- পানি সম্পদ মন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলু।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক লক্ষ্মীপুর-২ (রায়পুর ও লক্ষ্মীপুর সদরে একাংশ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টি নেতা মোহাম্মদ নোমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহিম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এম আর মাসুদ। এর আগে  দুপুর ২টার দিকে হুসেইন মুহাম্মদ এরশাদ লক্ষ্মীপুর সরকারি কলেজে মাঠে হেলিকপ্টারে অবতরণ করেন।

আরও পড়ুন

সর্বশেষ