রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনযুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নবগঠিত কার্যকরী পর্ষদের সাথে জেলা রেড ক্রিসেন্টের সৌজন্য...

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নবগঠিত কার্যকরী পর্ষদের সাথে জেলা রেড ক্রিসেন্টের সৌজন্য সাক্ষাৎ

RCY_RC DISTযুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নবগঠিত কার্যকরী পর্ষদের সদস্যরা আজ (২৭ জুলাই ২০১৪) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম এবং সেক্রেটারী আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী এর সাথে জেলা ইউনিট কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নবনির্বাচিত যুবপ্রধান ফখরুল ইসলাম চৌধুরী পরাগ এর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন যুব উপ-প্রধান জিয়াউল কবির সোহেল ও তন্নী বড়–য়া, সাংগঠনিক বিভাগীয় প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল, অফিস বিভাগীয় প্রধান রাজিব দে, রক্ত ও সেবা বিভাগীয় প্রধান মোঃ আরাফাত হোসেন, সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান আরিফুর রহমান ও মইনুল ইসলাম, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান  উপপ্রধান নাজিফা কানিজ,  প্রচার ও প্রকাশনা বিভাগীয় উপ-প্রধান মো. আজিম উদ্দিন চৌধুরী, সাংস্কৃতিক ও বন্ধুত বিভাগীয় উপপ্রধান সাদরে ইলাহী পিয়াম, অফিস বিভাগীয় উপপ্রধান মিমি আক্তার। এসময় নবগঠিত যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সপ্তদশ কার্যকরী পর্ষদের পক্ষ থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পরিচালনা পর্ষদের সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি ডা. শেখ শফিউল আজম ও সেক্রেটারী আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় ।

এসময় নবগঠিত কার্যকরী পর্ষদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ডা. শেখ শফিউল আজম বলেন. চট্টগ্রামের যুব কার্যক্রম বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার জন্য মডেল। তাই তাদের দায়িত্ব ও কর্তব্য অনেক বেশী। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নতুন কার্যকরী পর্ষদ যাতে এই ধারাবাহিকতা রক্ষা করে চট্টগ্রামের যুব কার্যক্রমকে বিশ্বের দরবারে একটি মডেল হিসেবে দাঁড় করাতে পারে সেই দিকে লক্ষ রেখে যুব কার্যক্রম পরিচালনা করার আহবান জানান।

সেক্রেটারী আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী বলেন, বাংলাদেশের যুব কার্যক্রমে চট্টগ্রামের যুব সদস্যরা সবচেয়ে বেশী শ্রম দিয়ে থাকেন। চট্টগ্রামে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগসহ নানাবিধ সমস্যায় চট্টগ্রামের যুব সদস্যরা এগিয়ে আসেন। দুস্থ মানবতার কল্যাণে তাদের এই কার্যক্রম ভবিষ্যৎতেও অব্যাহত থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তারা যুব কার্যক্রম গতিশীল করতে সকলপ্রকার সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ