সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়রবির সিসিপিও’হিসাবে যোগ দিয়েছেন নওশাদ

রবির সিসিপিও’হিসাবে যোগ দিয়েছেন নওশাদ

বেসরকারি মোবাইল ফোন অপারেটর রবি’র  চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার (সিসিপিও)  হিসাবে যোগ দিয়েছেন মতিউল ইসলাম নওশাদ। চলতি মাসের ১ তারিখ থেকে তার এ নিয়োগ কার্যকর হয়েছে। দেশের কোনো মোবাইল ফোন অপারেটরে এ ধরনের পদবি এটাই প্রথম। শুক্রবার রবি আজিয়াটা লিমিটেডের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সিসিপিও পদে দায়িত্ব পালনের সময় নওশাদ রবি’র পিপল ও কর্পোরেট বিষয়ক দিকগুলোর দেখা শোনা করবেন। এরআগে ২০১০ সাল থেকে তিনি রবি’র চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে বলেন, ২০১০ সাল থেকে রবিকে ঢেলে সাজানোর পদক্ষেপে নওশাদ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি সফলভাবে আমাদের কার্যক্রম পরিচালনার নীতি তৈরি এবং মানব সম্পদ ব্যাবস্থাপনায় বৈশ্বিক মান বজায় রেখেছেন। তার যোগ্য নেতৃত্বেই রবি ২০১৪ সালে মানব সম্পদ ব্যবস্থাপনায় অনন্য সম্মাননা আজিয়াটা পিপল অ্যাওয়ার্ড এবং ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসে ৫ম এমপ্লয়ার অব চয়েস অ্যাওয়ার্ড অর্জন করেছে।

তিনি বলেন, রবিতে যোগ দেওয়ার আগে তার কর্পোরেট অ্যাফেয়ার্স, রেগুলেটরি অ্যাফেয়ার্স ও বোর্ড রেসপনসিবিলিটিসহ মানবসম্পদ ব্যবস্থাপনায় আড়াই দশকের বেশি অভিজ্ঞতা রয়েছে। নতুন দায়িত্ব পওয়ার পর  নওশাদ বলেন, এ দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। কারণ এই দায়িত্ব এটাই নিশ্চিত করে যে, আজিয়াটা তাদের মেধাবী কর্মীদের নেতৃত্বের গুণ বিকাশে বদ্ধ পরিকর এবং তাদের নিজস্ব শক্তিকে জাগিয়ে তুলতে চায়। তার ওপর আস্থা রাখার জন্য আজিয়াটা ও রবি ব্যবস্থাপনাকে কৃতজ্ঞতা জানান নওশাদ।

আরও পড়ুন

সর্বশেষ