শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদরাজনীতিহাছান মাহমুদকে আইনি নোটিশ দিয়েছেন তারেক রহমান

হাছান মাহমুদকে আইনি নোটিশ দিয়েছেন তারেক রহমান

মিথ্যা বক্তব্য দেওয়ার অভিযোগে আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবং সাবেক বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদকে আইনি নোটিশ দিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। বৃহস্পতিবার দুপুরে রেজিস্ট্রি ডাকযোগে ও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে এ নোটিশ পাঠানো হয়েছে বলে  জানিয়েছেন তারেক রহমানের আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল।

তিনি জানান, হাছান মাহমুদ গত ১ জুলাই সুইস ব্যাংকে তারেক রহমানের অ্যাকাউন্ট আছে বলে বক্তব্য দেন। কায়সার কামাল আরো বলেন, তারেক রহমান ও তার পরিবারের সুইস ব্যাংকে কোনো অ্যাকাউন্ট নেই। তাই তাকে (হাছান মাহমুদ) দুই সপ্তাহ সময় দিচ্ছি। এর মধ্যে প্রমাণ করতে হবে যে, তারেক রহমান ও তার পরিবারের সুইস ব্যাংকে টাকা আছে। প্রমাণ করতে না পারলে ক্ষমা চাইবেন। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টাস ইউনিটির রাউন্ড টেবিলে ‘সন্ত্রাস নির্মূলে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের করণীয় ও চলমান রাজনীতি’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ নারায়ণগঞ্জ জেলা শাখা। সভায় সুইস ব্যাংকে তারেক ও কোকোর টাকা আছে দাবি করে হাছান মাহমুদ বলেন, সুইস ব্যাংকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও আরাফাত রহমান কোকোর এমনকি হয়তো বা খালেদা জিয়ারও টাকা আছে। না হলে প্রধানমন্ত্রী সুইস ব্যাংকের টাকা ফেরত আনবেন ঘোষণা দেওয়ার পর তারা কেন এমন অস্বস্তিতে পড়লেন, প্রশ্ন তোলেন হাছান মাহমুদ।

আরও পড়ুন

সর্বশেষ