শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদরাজনীতিআন্দোলনের নামে বিএনপি-জামায়াত নারী ও শিশুদেরও আগুন দিয়ে পুড়িয়েছে : প্রধানমন্ত্রী

আন্দোলনের নামে বিএনপি-জামায়াত নারী ও শিশুদেরও আগুন দিয়ে পুড়িয়েছে : প্রধানমন্ত্রী

জাতীয় সংসদে নির্বাচনের আগে আন্দোলনের নামে বিএনপি-জামায়াতের বিভৎসতা ও নৃশংসতা তুলে ধরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংসদের বাজেট অধিবেশনের সমাপনী বক্তব্য দেওয়ার সময় বেশ কিছু ছবি সংসদে উপস্থাপন করেন প্রধানমন্ত্রী।

এসব ছবিতে বিএনপি-জামায়াতের হরতাল ও আন্দোলনের নামে মানুষ হত্যা, গাড়ি পোড়ানো, বোমা হামলা, রেল লাইন উপড়ে ফেলা, গাছ কেটে রাস্তা বন্ধ করাসহ বিভিন্ন কর্মকাণ্ডের চিত্র সংসদের সামনে তুলে ধরেন প্রধানমন্ত্রী। তিনি জানান, সংসদের রেকর্ডের জন্য এগুলো স্পিকার বরাবর পেশ করবেন।

বৃহস্পতিবার ভারতীয় একটি পত্রিকায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া একটি সাক্ষাৎকারে এসব হত্যাকাণ্ড ও নৃশংসতার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, জামায়াতের সঙ্গে জোট বেধে তার দলের আন্দোলনের  যে চিত্র তাতেই প্রমাণিত হয় এ জন্য কারা দায়ী।

প্রধানমন্ত্রী বলেন, আন্দোলনের নামে তারা নারী ও শিশুদেরও আগুন দিয়ে পুড়িয়েছে। সাতক্ষীরাকে সন্ত্রাসের জনপদ বানিয়েছে। কেউ যাতে সাহায্য করতে যেতে না পারে তার জন্য গাছ কেটে রাস্তা আটকে দিয়েছে। নির্বাচন বানচাল করতে ৫৮২টি স্কুল পুড়িয়েছে, প্রিজাইডিং অফিসারদের মারধোর করেছে, পুলিশের ওপর হামলা চালিয়েছে, বিএনপি জামায়াত। প্রধানমন্ত্রী বলেন, এই সব চাপ ও অব্যাহত সন্ত্রাস উপেক্ষা করেই নির্বাচন সম্পন্ন করে গণতান্ত্রিক ধারাবাহিকতা নিশ্চিত করেছে তার সরকার।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ