শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদরাজনীতিগোলাম মসিহ জাপা থেকে পদত্যাগ করেছেন, সেই জাপার সদস্য নন

গোলাম মসিহ জাপা থেকে পদত্যাগ করেছেন, সেই জাপার সদস্য নন

গোলাম মসিহ জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন। এখনও সেই পদত্যাগপত্র প্রত্যাহার করেননি। ধরতে গেলে তিনি জাতীয় পার্টির সদস্য নন। সে কারণে জাতীয় পার্টি নিয়ে কথা বলার অধিকার রাখেন না বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার রাজধানীর ইমানুয়েল সেন্টারে জাতীয় পার্টির ইফতার ও আলোচনা সভায় হুসেইন মুহম্মদ এরশাদ এ মন্তব্য করেন। একটি পত্রিকায় জাতীয় পার্টি সম্পর্কে গোলাম মসিহ মন্তব্য করেন।

এরশাদ আরও বলেন, একটি পত্রিকায় দেখলাম, পার্টির মহাসচিব নিজের ইচ্ছায় জেলা কমিটি ভাঙছেন। এ নিউজের কোনো বাস্তবতা নেই। আমার ইচ্ছা ছাড়া কোনো কমিটি ভাঙা হচ্ছে না। অনেক জেলা কমিটি রয়েছে যেগুলো ১১ থেকে ১৪ বছর ধরে সম্মেলন হচ্ছে না। সে সব জেলা কমিটি ভাঙা হচ্ছে, নতুন করে সব জেলা কমিটি গঠন করে দলকে শক্তিশালী করে আগামী ক্ষমতায় যেতে চান বলে মন্তব্য করেন এরশাদ।  নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, রমজান মাসে দোয়া কবুল হয়। তোমরা বেশি বেশি করে দোয়া করো, আমরা যেন আগামীতে ক্ষমতায় যেতে পারি।

গোলাম মসিহ বিগত নির্বাচনের আগে জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেন। পরে কাজী জাফর আহমদের জাতীয় পার্টিতে মহাসচিব মনোনিত হন। সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হলে কাজী জাফর আহমদের জাতীয় পার্টি ছাড়েন গোলাম মসিহ। নির্বাচন পরবর্তী বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের রাজনৈতিক উপদেষ্টা হিসেবে নিয়াগ পান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য গোলাম হাবিব দুলাল, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া।

আরও পড়ুন

সর্বশেষ