মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদরাজনীতিকূটনীতিকদের সম্মানে জামায়াতের ইফতার

কূটনীতিকদের সম্মানে জামায়াতের ইফতার

মানবতাবিরোধী অপরাধের অভিযোগে বন্দি জামায়াত নেতাদের অন্তরে রক্তক্ষরণ হচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা। বুধবার সন্ধ্যায় দলটির পক্ষ থেকে ঢাকার ওয়েস্টিন হোটেলে বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, হাইকমিশনার, শার্জ দ্য অ্যাফেয়ার্স ও কূটনীতিকদের সম্মানে আয়োজিত ইফতার পার্টিতে এ অভিযোগ করেন দলটির  নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান। তিনি কূটনীতিকদের কাছে অভিযোগ করে বলেন, আজকে এ সন্ধ্যায় আমাদের শীর্ষ নেতাদের সান্নিধ্য থেকে বঞ্চিত হয়েছি। কূটনীতিকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনাদের উপস্থিতি আমাদের অনুষ্ঠানকে স্বার্থক করেছে।

জামায়াতে ইসলামী বাংলাদেশের সর্ববৃহৎ ইসলামী দল দাবি করে তিনি বলেন, জামায়াত ইসলামী গণতন্ত্রে বিশ্বাস করে। একটি শান্তিকামী রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশে জামায়াত কখনো সন্ত্রাসবাদে বিশ্বাস করে না। বরং সর্ব প্রকার সন্ত্রাসী কর্মকাণ্ডকে ঘৃণা করে।

 ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশে নিযুক্ত প্যালেস্টাইনের রাষ্ট্রদূত ও কূটনীতিক কোরের ডীন মি. শাহের মুহাম্মদ, মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্টদূত ড্যান ডব্লিউ. মোজেনা, সৌদি আরবের রাষ্ট্রদূত ড. আবদুল্লাহ বিন নাসের আল-বুসাইরী, তুরস্কের রাষ্ট্রদূত মি. হোসাইন মুফতুগ্লু, মিশরের রাষ্ট্রদূত মি. মুহাম্মদ ইজ্জত, নরওয়ের রাষ্ট্রদূত মিসেস মেরিডি ল্যানডিমো, মার্কিন যুক্তরাষ্ট্রের ডেপুটি চিফ অব মিশন জন ডেনি লুইস, গ্রেট বৃটেনের ডেপুটি হাইকমিশনার নিকলো, অস্ট্রেলিয়ার ডেপুটি হাই কমিশনার ড. লুসিন্দা বেল, কাতারের ডেপুটি হেড অব মিশন খালিদ জাহিদ এম. আল-মাহমুদ, কানাডার ডেপুটি চিফ অব মিশন ডেনিয়েল লুতফি, ইন্দোনেশিয়া, পাকিস্তান, ইরান, ওমান, লিবিয়া, রাশিয়া, ভারত, জাপান, ভিয়েতনাম, ব্রুনাই, দক্ষিণ কোরিয়া প্রভৃতি দেশের কূটনীতিকরা।

ইফতার পার্টিতে জামায়াত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, দলের নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান, কর্মপরিষদ সদস্য ডা. সৈয়দ আবদুল্লাহ মুহাম্মদ তাহের, অ্যাড. জসিম উদ্দিন সরকার, কেন্দ্রীয় প্রচার বিভাগের সহকারী সেক্রেটারি মতিউর রহমান আকন্দ, ঢাকা মহানগরী জামায়াতের কর্মপরিষদ সদস্য মোবারক হোসাইন প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ