সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদজাতীয়না.গঞ্জ উপ-নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাদের সিদ্দিকী

না.গঞ্জ উপ-নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাদের সিদ্দিকী

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের উপ-নির্বাচনে এবার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী। রোববার বিকেলে তার পক্ষে জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

জাতীয় পার্টির এমপি নাসিম ওসমানের মৃত্যুতে এ আসনে উপ-নির্বাচন হবে আগামী ২৬ জুন। ইতোমধ্যে উপ-নির্বাচনে অংশ নেওয়ার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি এবং এ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের পদত্যাগী আহবায়ক এস এম আকরাম। এস ‍এম আকরাম রোববার সকালে আর রফিউর রাব্বি কয়েক দিন আগে উপ-নির্বাচনে অংশ নিতে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি নাসিম ওসমানের মৃত্যুতে এ আসনটি শূন্য হওয়ার পর আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় সিদ্ধান্ত হয়েছে, এ আসনে আওয়ামী লীগ প্রার্থী না দিয়ে শরিক দল জাতীয় পার্টিকে ছেড়ে দেবে। শনিবার নারায়ণগঞ্জে নাসিম ওসমানের স্মরণসভায় এলেও আনুষ্ঠানিকভাবে দলের প্রার্থী হিসেবে কারো নাম ঘোষণা করেননি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

অন্যদিকে শনিবার রাতে নারায়ণগঞ্জে কর্মিসভায় কাদের সিদ্দিকী বলেন, নারায়ণগঞ্জ থেকে অসুস্থ রাজনীতি দূর করতে কৃষক শ্রমিক জনতা লীগ নারায়ণগঞ্জ-৫ আসনে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে। অচিরেই দলের প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

আরও পড়ুন

সর্বশেষ