শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদজাতীয়অটোরিকশা চালকের মৃত্যুকে কেন্দ্র করে কেরাণীগঞ্জে সড়ক অবরোধ, পুলিশের গাড়িতে আগুন

অটোরিকশা চালকের মৃত্যুকে কেন্দ্র করে কেরাণীগঞ্জে সড়ক অবরোধ, পুলিশের গাড়িতে আগুন

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

অটোরিকশা চালকের মৃত্যুকে কেন্দ্র করে ঢাকার কেরাণীগঞ্জ উপজেলায় চুন কুটিয়া ঝিলমিল আবাসিক প্রকল্পের সামনে সড়ক অবরোধ করে পুলিশের গাড়িতে আগুন দিয়েছেন স্থানীয়রা। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা সড়ক অবরোধ করলে পুলিশ তাদের নিয়ন্ত্রণ করতে গেলে গাড়িতে আগুন দেয় তারা।

স্থানীয়রা যায়, বৃহস্পতিবার রাতে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকায় সিএনজি চালিত অটোরিকশা চালক শাহ আলম (৪৫) সড়ক দুর্ঘটনায় নিহত হন। শুক্রবার সকালে সংবাদ পেয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার উত্তর শুভাঢ্যা এলাকার অটোরিকশা চালক শাহ আলমের স্বজনরা ঘটনাস্থলে যান।

সেখানে গিয়ে জানতে পারে শাহ আলম শ্রীনগর থানার হাসারা এলাকা হয়ে বৃহস্পতিবার রাতে অটোরিকশা নিয়ে কেরাণীগঞ্জ ফিরছিলেন। এসময় পুলিশ তার গাড়ি গতিরোধ করতে চোখে টর্চ লাইট ধরে। শাহ আলম চোখে দেখতে না পেয়ে গাড়ি থামানোর আগেই পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাহ আলম মারা যান।

এ ঘটনা জানার পর তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এলাকায় নিয়ে আসেন এবং স্বজনরা বিষয়টি এলাকাবাসীকে জানান। এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে সকাল সাড়ে ৯টার দিকে কেরাণীগঞ্জের চুন কুটিয়া ঝিলমিল আবাসিক প্রকল্পের সামনে সড়ক অবরোধ করেন।

দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মীর জামাল হোসেন জানান, মুন্সিগঞ্জ থেকে শাহ আলমের লাশ চুন কুটিয়া এলাকায় আনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করতে যায়। এসময় পুলিশ তাদের নিয়ন্ত্রণ করতে গেলে ক্ষিপ্ত জনতা পুলিশের গাড়িতে আগুন দেয়। তবে, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ