বুধবার, মে ৮, ২০২৪
প্রচ্ছদজাতীয়যার আত্মীয়ই হোক খুনিরা রেহাই পাবে না : প্রধানমন্ত্রী

যার আত্মীয়ই হোক খুনিরা রেহাই পাবে না : প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাত খুনের ঘটনায় যারা জড়িত, তারা যার আত্মীয়ই হোক- রেহাই পাবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা । বুধবার সন্ধ্যায় নিজের সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, নারায়ণগঞ্জের খুনিরা যার আত্মীয়ই হোক না কেন-রেহাই পাবে না। কথায় কথায় রিট করে বিচার বিভাগের কাজে বাধা সৃষ্টি করা হচ্ছে অভিযোগ করে প্রধানমন্ত্রী বলেন, বিচার বিভাগের কর্মকাণ্ডে নির্বাহী বিভাগের কাজ যেন বাধাগ্রস্ত না হয় সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। এছাড়া, বিএনপি নেত্রীই (খালদা জিয়া) র‌্যাব দিয়ে মানুষ হত্যা করে তাদের রেহাই দিয়েছিলেন বলে অভিযোগ করেন প্রধানমন্ত্রী।

বৈঠকে বক্তব্যের শুরুতে প্রধানমন্ত্রী বলেন, নির্বাচনের আগে বিএনপি-জামায়াত মিলে দেশজুড়ে যে সহিংসতা চালিয়েছে তা দেশের মানুষ কখনোই ভুলবে না। তাদের রোষানল থেকে কেউ রক্ষা পায়নি। তাদের নিক্ষিপ্ত পেট্রোল বোমায় অনেক মানুষ মরেছে, অনেকে আহত হয়েছে, পঙ্গুত্ব বরণ করেছে। তিনি বলেন, বিএনপি-জামায়াত ধ্বংসাত্মক কার্যকলাপ চালায়, এটা আমাদের দুর্ভাগ্য।

এর আগে, বুধবার সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক শুরু হয়। বৈঠকে উপস্থিত রয়েছেন দলের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামসহ কার্যনির্বাহী কমিটির প্রায় সকল সদস্য।

আরও পড়ুন

সর্বশেষ