বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েকুরআন পুড়িয়ে গাছ কেটে ইসলাম কায়েম হবে না: কৃষিমন্ত্রী

কুরআন পুড়িয়ে গাছ কেটে ইসলাম কায়েম হবে না: কৃষিমন্ত্রী

Motiyaকৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, রাজনীতিতে আসতে চাইলে প্রশ্নের জবাব দিয়েই আসতে হবে। কিভাবে মদ, লাকী খানের নাচ, জুয়া এলো, কারা জিয়াউর রহমানকে হত্যা করলো? কেন হত্যার বিচার হলো না এসব প্রশ্নের উত্তর দিতে হবে। আর কোরআন শরীফে আগুন লাগাইয়া, করাত দিয়া গাছ কাইটা ইসলাম কায়েম হবে না।

শনিবার শেরপুর উপজেলা পরিষদ পাবলিক হলে ২০১২-১৩ অর্থ বছরে সংসদ সদস্যের প্রাপ্ত চেক, ঢেউটিন, পঙ্গুদের জন্য হহুই চেয়ার, ট্রাই সাইকেল, খেলার জন্য ফুটবল, ক্যারামবোর্ড বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া ক্ষমতায় ছিলেন, তিনি তো বায়তুল মোকারমে একটি ইটও গাঁথেননি। ওদিকে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই বায়লতুল মোকারমের মসজিদের বিভিন্ন অংশ সম্প্রসারণ করেছেন এবং এর সৌন্দর্য বৃদ্ধি করেছেন। আমাদের সরকার জবাবদিহিতার সরকার, আমাদের সরকার স্বচ্ছতায় বিশ্বাস করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবেদ আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, শেরপুরের জেলা প্রশাসক মো. জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু প্রমুখ।

কৃষিমন্ত্রী মসজিদ, মাদরাসা, মন্দিরের উন্নয়ন কাজের জন্য ২ লাখ ২৫ হাজার টাকার চেক, ৭৫ বান্ডেল ঢেউটিন, ২৯টি ফুটবল, ১৬টি ক্যারামবোর্ড, শারীরিক প্রতিবন্ধীদের জন্য ১৪টি হুইল চেয়ার ও ১টি ট্রাইসাইকেল বিতরণ শেষে উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- পরিদর্শন করেন।

আরও পড়ুন

সর্বশেষ