মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়বিকিনি পরবে না মিস ওয়ার্ল্ড!

বিকিনি পরবে না মিস ওয়ার্ল্ড!

mis world. 1ইন্দোনেশিয়ায় আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠেয় ‘মিস ওয়ার্ল্ড’ সুন্দরী প্রতিযোগিতা বন্ধের অঙ্গীকার করেছে দেশটির ইসলামী কট্টরপন্থীরা। বৃহস্পতিবার হিজবুত তাহরির নামের কুরপন্থীরা এই আয়োজনকে ‘নারী দেহ বিক্রির শামিল এবং  অনৈতিক’ বলে উল্লেখ করে এটি বন্ধের দাবি জানান।

প্রতিযোগিতা বন্ধ না করলে তারা বিক্ষোভ করারও হুমকি দিয়েছে। খবর এএফপি। এদিকে আয়োজকরা এবারের প্রতিযোগীরা বিকিনি পরবে না বলে জানালেও কট্টরপন্থীরা একই অবস্থানে রয়েছে। ইন্দোনেশিয়ার  যে প্রদেশে অনুষ্ঠানটির চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হওয়ার কথা সেখানকার একটি সংগঠনও জোরালো বিরোধিতার কথা জানিয়েছে। গামী সেপ্টেম্বরে অনুষ্ঠেয় এ প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন দেশের ১৩০ জনের বেশি নারীর প্রতিদ্বন্দিতা করার কথা রয়েছে। প্রতিযোগিতার কিছু পর্ব পর্যটন দ্বীপ বালি এবং চূড়ান্ত পর্ব জাকার্তার বাইরে বগোরে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বুধবার আয়োজকদের পক্ষ থেকে নিশ্চিত করা হয় যে, বালিতে অনুষ্ঠেয় প্রতিযোগিতার সৈকত ফ্যাশন পর্বে প্রতিযোগিরা বিকিনি পরবে না, বরং সারংয়ের মতো স্থায়ী ঐতিহ্যবাহী পোশাক পরবে। কিন্তু এতেও কট্টরপন্থীরা সন্তুষ্ট হয়নি। হিজবুত তাহরির ইন্দোনেশিয়ার মুখপাত্র ইসমাইল ইউসান্তো বলেন, নারীরা নিজেদের পণ্যে পরিণত করতে দিয়ে তাদের অমর্যাদা করছেন।

আরও পড়ুন

সর্বশেষ