সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়পরিশেষে কিম ও ক্রিসের ডিভোর্স!

পরিশেষে কিম ও ক্রিসের ডিভোর্স!

অবশেষে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স সম্পন্ন হল হলিউড অভিনেত্রী কিম কার্দাশিয়ান ও তার সাবেক স্বামী ক্রিস হামফ্রিস এর। ২০১১ সালের আগস্টে বাস্কেটবল খেলোয়াড় ক্রিস হামফ্রিসকে বিয়ে করেছিলেন কিম। কিন্তু মাত্র ৭২ দিনের তাদের বিচ্ছেদ হয়।

গত ৫ জুন বুধবার লস এঞ্জেলসের সুপ্রীম কোর্ট সংবাদসংস্থা সিএনএনকে ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করে। দীর্ঘ আইনি লড়াইয়ের পর তাদের মধ্যে আদালতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ি হলো।২০১১ সালে এই জুটি বিয়ে করেন। এরপর একই বছর অক্টোবরে আলাদা হওয়ার পর থেকেই ডিভোর্সের জন্য আইনি লড়াই করছিলেন কিম কার্দাশিয়ান। দীর্ঘ বিশ মাসের আইনি লড়াই চলার পর গত ৩ জুন মামলাটির চুড়ান্ত সুরাহা হলো।

ক্রিস এর আইনজীবি আদালতকে জানিয়েছিলেন, বিয়ের মাধ্যমে কয়েক মিলিয়ন ডলার হাতিয়ে নিয়েছে কিম। তার বিরুদ্ধে জালিয়াতির অভিয়োগ করেন ক্রিস।

ক্রিস এর থেকে আলাদা হওয়ার পর ২০১২ সালের এপ্রিল থেকে ৩৫ বছর বয়সী কেনি ওয়েস্ট এর সাথে চুটিয়ে প্রেম করছেন কিম। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের আটলান্টিক সিটিতে আয়োজিত এক কনর্সাটে গান করতে এসে কেনি ওয়েস্ট মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা দেন, তাঁর প্রেমিকা কিম কার্দাশিয়ান একটি কন্যা সন্তানের মা হতে চলেছেন।

তবে তারা সম্পদ ভাগাভাগির ব্যাপারে একটি সমঝোতায় এসেছেন।কিম আশা করছেন তার প্রথম সন্তান হতে যাচ্ছে আগামী জুলাইয়ে যার বাবা হবেন ক্যানি ওয়েস্ট।

উল্লেখ্য, টিভি রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ এর মাধ্যমে পাঁচ বছর আগে জনপ্রিয় তারকায় পরিণত হন কিম।

আরও পড়ুন

সর্বশেষ