শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

চবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নাহিদ উল আলম, চবি প্রতিনিধিঃ

চট্রগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন সহ সকল জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রতাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল। বৃহস্পতিবার বেলা ১১.৩০ মিনিটে বিক্ষোভ মিছিল করে চবি ছাত্রদল। বিক্ষোভ মিছিলটি চট্টেশ্বরী মোড় থেকে শুরু করে চকবাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে অলী খার মোড়ে এসে শেষ হয়।

মিছিল শেষে অলী খার মোড়ে চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য সাইফুদ্দীন সালাম মিঠু’র সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক এস এম সালাউদ্দীন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক বাবু টিংকু দাশ, দক্ষিন জেলা ছাত্রদলের আহবায়ক মো: জসীমউদ্দীন, সাবেক যুগ্ম সম্পাদক নকীব উদ্দীন ভুইয়া ও ছাত্রদল নেতা মুজিবুর রহমান।

এতে আর উপস্থিত ছিলেন চবি ছাত্রদল নেতা ইমতিয়াজ উদ্দীন তারেক, মহানগন ছাত্রদল নেতা ইরফান খান রাজু, চবি ছাত্রদল নেতা বশির হাওলাদার, মো: নাইম, বরাতুল মাউন, নজরুল ইসলাম, পরাগ, মনোয়ার, মাইমুন, শাহাদাত, আরিফ, ইমরান, বাবর, রুবেল, দিদার, জিয়াউদ্দীন প্রমুখ নেতৃবৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ