বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়সার্ভ মেডিকেল ও ইন্স্যুরটেক লিমিটেডের মধ্যে কৌশলগত অংশীদারিত্বের সমঝোতা চুক্তি

সার্ভ মেডিকেল ও ইন্স্যুরটেক লিমিটেডের মধ্যে কৌশলগত অংশীদারিত্বের সমঝোতা চুক্তি

দেশের স্বাস্থ্যসেবা খাতের অন্যতম বৈশ্বিক প্রতিষ্ঠান সার্ভ মেডিকেল ও আস্থাশীল বীমা প্রতিষ্ঠান ইন্স্যুরটেক লিমিটেডের মধ্যে কৌশলগত অংশীদারিত্বের সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে সিটিস্কেপ টাওয়ারে ইন্স্যুরটেক লিমিটেডের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তিকে স্বাস্থ্যসেবা এবং বীমা শিল্পে একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে বিবেচনা করা হচ্ছে। যার মাধ্যমে উদ্ভাবনী সমাধান ও উন্নত পরিষেবার পথ প্রশস্ত হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

সমঝোতা স্বাক্ষর চুক্তি অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুটির উচ্চপদস্থ কর্মকর্তা ও স্টেকহোল্ডাররা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সার্ভ মেডিকেলের কান্ট্রি ডিরেক্টর ডা. শারমিন জাহান যৌথ অংশীদারিত্বের গুরুত্ব তুলে ধরে বলেন, “এই সহযোগিতা স্বাস্থ্যসেবা এবং প্রযুক্তির মধ্যে একটি সমন্বয়ের প্রতিনিধিত্ব করে। এর মাধ্যমে আমাদের গ্রাহকদের আরও উন্নত সেবাপ্রাপ্তি নিশ্চিত হবে।”

ইন্স্যুরটেক লিমিটেডের চেয়ারম্যান মো. সাইফুর রহমান বীমা প্রক্রিয়াকে গতিশীল করতে এবং গ্রাহকের অভিজ্ঞতা বাড়াতে প্রযুক্তিগত উদ্ভাবনের সম্ভাবনার ওপর জোর দেন। তিনি বলেন, “ডেটা অ্যানালিটিক্স এবং ডিজিটাল সমাধান ব্যবহার করে আমরা বীমাযোগ্য পণ্যগুলোর জন্য উপযোগী বীমা প্রযুক্তি সরবরাহ করতে পারি যা গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করতে সক্ষম।”

ইন্স্যুরটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাহিদ সারওয়ার বলেন, “এই সমন্বিত উদ্যোগের মাধ্যমে ইন্স্যুরটেক উদ্ভাবনী সহযোগিতার মাধ্যমে স্বাস্থ্যসেবার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। একইসাথে আমরা সুস্থতা নিশ্চিতে মানুষের সেবাপ্রাপ্তির সহজলভ্যতা নিশ্চিত করব।”

অনুষ্ঠানে অন্যান্যদের সঙ্গে উপস্থিত ছিলেন সার্ভ মেডিকেলের ইন্টারন্যাশনাল বিজনেস ও স্ট্রাট্রেজি বিভাগের ভাইস প্রেসিডেন্ট তওকীর রাশাদ নাওয়াজ ।

সমঝোতা চুক্তির মাধ্যমে প্রতিষ্ঠান দুটির মধ্যে প্রযুক্তির একীকরণ এবং বাজার সম্প্রসারণসহ সহযোগিতার বিভিন্ন ক্ষেত্র প্রসারিত হবে বলে আশা করা হচ্ছে। এই চুক্তির মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিতে প্রতিষ্ঠান দুটির নিজ নিজ প্রতিশ্রুতি আরও বেগবান হবে বলেও জানান সংশ্লিষ্টরা।

প্রতিষ্ঠান দুটির পক্ষ থেকে বলা হয়েছে, উদ্ভাবনকে উৎসাহিত করার পাশাপাশি উভয় প্রতিষ্ঠানের দক্ষতা বৃদ্ধি ও গ্রাহকদের খরচ সাশ্রয় করাই এই চুক্তির প্রধান লক্ষ্য। সহযোগিতার অংশ হিসেবে প্রতিষ্ঠান দুটি উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিতের পাশাপাশি গ্রাহকদের ব্যক্তি ও পরিবার পর্যায়ে বীমা বাস্তবায়নের জন্য কাজ করবে।

আরও পড়ুন

সর্বশেষ