রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
প্রচ্ছদটপবিয়ের আগেই অন্তঃসত্ত্বা!

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা!

বিনোদন  ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

শিক্ষা-দীক্ষা, প্রযুক্তি অনেক ক্ষেত্রেই ভারতের উন্নতির তালিকা বেশ দীর্ঘ। তবে ‘সেক্স’র মতো বিতর্কিত কিছু বিষয়ে ভারত কি আসলেই এগিয়েছে? বিয়ের আগেই সেক্স এমনকি গর্ভধারণের বিষয়টি এখনো কি খুব স্বাভাবিক দৃষ্টিতে দেখার সময় এসেছে? আসলে এসব প্রশ্নের উত্তর খুঁজে বের করা কষ্টকর। কিন্তু বিয়ের আগেই গর্ভধারণের বিষয়টি সকলের মনেই নাড়া দেয়। আর এটি যদি হয় বলিউডের কোনো তারকার ক্ষেত্রে, তাহলে তো আর কোনো কথাই নেই।

বিয়ের আগেই সন্তান ধারণ করেছেন, বলিউডের এমনই কিছু বিউটিদের তালিকা তৈরি করা হয়েছে। এসব তারকাদের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সময় এবং সন্তান জন্ম দেয়ার সময়ের মধ্যে রয়েছে তারতম্য।

এ তালিকায় শুরুতেই রয়েছে শ্রীদেবী। বলিউডের এ বিউটি কুইন এবং বনি কাপুরের বিয়ের ঘোষণা দেয়ার পরেই বিষয়টি সকলের নজরে আসে। এতো তড়িঘড়ি করে বিয়ের সিদ্ধান্ত নেয়ার পেছনে কারণ কি হতে পারে, এ প্রশ্নে জবাবে মুখ খোলেননি শ্রীদেবী। কিন্তু বিয়ের সাত মাসের মাথায় সন্তান জন্ম দিয়ে সব প্রশ্নের উত্তর দিয়ে দেন এই বলিউড বিউটি। তখন অনেকেই মুখ চেপে হেসেছিলেন কিন্তু কিছু বলতে পারেননি। কারণ শত হলেও তো তিনি শ্রীদেবী!

শ্রীদেবীর পরে এ তালিকায় রয়েছেন সেলিনা জেটলি। বলিউডের এ সেক্সি লেডির সকল সিদ্ধান্তই যেনো অনেক বেশি জলদি। ২০১১ সালের জুলাইতে হঠাৎ করেই বিয়ের ঘোষণা দিয়ে বসেন এ অভিনেত্রী। চটজলদি বিয়ের কারণ জানতে চাইলে সেলিনার উত্তর, তার দাদী শাশুড়ির ইচ্ছাতেই এমনটি হয়েছে। যদিও এসময়ে ইন্ডাস্ট্রিতে তার গর্ভধারণের কথাটি ছড়িয়ে পড়ে। কিন্তু তিনি এটিকে ‘রাবিশ’ বলে উড়িয়ে দেন। বিয়ের মাত্র তিন মাসের মাথায় সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এ অভিনেত্রী নিজেই টুইটারে জমজ সন্তানের জন্যে সকলের শুভকামনা প্রত্যাশা করেন। অবশেষে গত বছরের মার্চে ফুটফুটে জমজ সন্তানের জন্ম দেয় সেলিনা। এখন বিয়ে এবং সন্তানের পৃথিবীতে আসার সময়ের হিসাব করে দেখলে আপনি নিজেই উত্তর পেয়ে যাবেন।

কঙ্কনা সেন শর্মা হঠাৎ বিয়ের সিদ্ধান্তে সকলে চমকিত হলেও বুঝে নিতে ভুল করেনি কেউ। রণবীর সৌরের সঙ্গে বিয়ের অল্প দিন পরেই এক পার্টিতে তাদের মা-বাবা হওয়ায় খবরটি সকলের সামনে আসে। কিন্তু নাছোড়বান্দা মিডিয়া এর আগেই এ সংক্রান্ত মুখরোচক খবর তৈরিতে মত্ত হয়ে ওঠে। তবে বিয়ের কয়েকমাস পরেই সন্তান জন্ম দিয়ে গুজবকে বাস্তবে পরিণত করেন কঙ্কনা।বলিউডে বিয়ের আগেই সন্তানের মা হয়েছেন এ তালিকায় আরও আছেন মহিমা চৌধুরী এবং নীনা গুপ্তা।

গত কয়েক মাসে হঠাৎ করেই বিয়ের পিড়িতে বসেছেন কারিনা, বিদ্যা বালানসহ বেশ কয়েকজন অভিনেত্রী। মাসখানেক পর তাদের নিয়ে আবার কোন রসালো সংবাদ প্রকাশ হয় কিনা সে প্রশ্নের উত্তর খুঁজছেন এখন অনেকেই।

আরও পড়ুন

সর্বশেষ