বুধবার, মে ১, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়ব্যাংক এশিয়ার মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ শীর্ষক প্রশিহ্মণ কর্মশালা অনুষ্ঠিত

ব্যাংক এশিয়ার মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ শীর্ষক প্রশিহ্মণ কর্মশালা অনুষ্ঠিত

Photo of Press Realeaseব্যাংক এশিয়া লিঃ কর্পোরেট অফিস এন্টি মানি লন্ডালিং ডিপার্টমেন্ট, ক্লাসটার-১ এবং জোনাল অফিস চট্টগ্রাম এর যৌথ উদ্যোগে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ শীর্ষক দিনব্যাপী এক প্রশিহ্মণ কর্মশালা ১৫ইং নভেম্বর” ২০১৩ তারিখে স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

জোনাল হেড ক্লাসটার-১ এর মেন্টর ডিএমডি জনাব মোহাম্মদ রোসাঙ্গীর এর সভাপতিত্বে পরিচালতি কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক এর মাননীয় নির্বাহী পরিচালক জনাব ম.মাহফুজুর রহমান। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক জনাব মামুন হোসাইন, উপপরিচালক ও সার্টিফাইড এএমএল স্পেশালিস্ট জনাব মাসুদ রানা সহকারী পরিচালক জনাব রোকনউজ্জামান, প্রধান কার্যালয়ের হেড অব এন্টি মানি লন্ডারিং ডির্পাটমেন্টের ভিপি জনাব মুরশীদ আল-আমিন, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক ইভিপি জনাব মোঃ সাহাব উল্লাহ এবং চট্টগ্রামে জোন এবং ক্লাসটার ১ এর অন্তর্গত সকল শাখার ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক এবং শাখার সংশ্লিষ্ট শতাধিক কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন বাংলাদেশ সম্প্রতি এগমন্ড(ঊমসড়হফ) গ্রপের সদস্যপদ লাভ করায় এখন থেকে পৃথিবীব্যাপী এ সংশ্লিষ্ট তথ্য আদান প্রদান করে অতি দ্রুত ও সহজতর উপায়ে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে কাজ করা হচ্ছে। তিনি সকলের সচেতনা বৃদ্ধির উদ্যোগ হিসেবে ব্যাংক এশিয়া কর্তৃক এই প্রশিহ্মণ কর্মশালা আয়োজনকে সাধুবাদ জানান। – প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন

সর্বশেষ