সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনশহীদ শেখ কামালের জন্মদিন স্মরণ করলো রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিট

শহীদ শেখ কামালের জন্মদিন স্মরণ করলো রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, স্বাধীন বাংলাদেশের ক্রীড়া জগতের উজ্জ্বল নক্ষত্র, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের আয়োজনে রেড ক্রিসেন্ট জেলা ইউনিট কতৃপক্ষ বিভিন্ন কর্মসূচী পালন করেন।IMG-20230805-WA0013

দিবসের কর্মসূচীর শুরুতে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা, আলোচনা ও দোয়া করা হয়। চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম মহোদয়ের দিকনির্দেশনায় চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা আসলাম খান সভাপতিত্বে শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য শাহাদাত হোসেন চৌধুরী রুমেল, রাশেদ খান মেনন, জেলা রেড ক্রিসেন্টের ইউনিট লেভেল অফিসার ও জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ আবদুল মান্নান এবং হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশরাফদৌল্লা সুজনসহ যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর যুব প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান, ও যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর যুব স্বেচ্ছাসেবকরা, ইউনিট ও হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। ফুল প্রদান শেষে ১৫ ি আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদদের সহ শহীদ শেখ কামালের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জেলা ইউনিট কায্যকরী সদস্য শাহাদাত হোসেন চৌধুরী রুমেল।

বক্তারা বলেন, স্বাধীনতা যুদ্ধে তিনি জীবন বাজি রেখে অংশগ্রহণ করেন। তিনি ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে অসামান্য অবদান রেখেছেন।

আরও পড়ুন

সর্বশেষ