শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদটপআওয়ামী লীগের পক্ষ থেকে কোনো সংঘাতের সম্ভাবনা নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো সংঘাতের সম্ভাবনা নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের পক্ষ থেকে কোনো সংঘাতের সম্ভাবনা নেই। তিনি বলেছেন, আমরা কোনো সংঘাতের উস্কানি দেবো না। এটাতে আমাদের লাভ নেই, ক্ষতি আছে। তবে কেউ সংঘাত করলে জনগণের জানমালের রক্ষায় আমরা প্রটেকশন দেবো। সোমবার (২৪ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক উপ-কমিটির পরিচিতি সভায় সাধারণ সম্পাদক এসব কথা বলেন। দেশের ৭০ শতাংশ মানুষ শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছে বলেও এসময় মন্তব্য করেন ওবায়দুল কাদের। বিএনপি লাঠিসোটা আর কম্বল নিয়ে আগেও পিকনিক করতে এসেছে মন্তব্য করে তিনি বলেন, এবার আরেকটি জিনিস বেশি করে আনবেন, মশার কয়েল। ঢাকা শহরে মশা বেশি। আন্দোলন করতে এসে যেন হাসপাতালে ভর্তি হতে না হয়।

হেফাজতের হুমকির বিষয়ে কাদের বলেন, এটা দিবাস্বপ্ন। স্বপ্ন দেখতে দেখতে তারা গোলাপবাগের গরুর হাটে হোঁচট খাবে। শেখ হাসিনার কূটনৈতিক সাফল্য ও প্রশাসনিক দক্ষতার বিষয়ে সেতুমন্ত্রী বলেন, সারাজীবন ত্যাগ, শ্রম দিয়ে বঙ্গবন্ধু রাজনৈতিক স্বাধীনতা দিয়েছেন। আর বঙ্গবন্ধু কন্যা আমাদের অর্থনৈতিক মুক্তির সংগ্রামে, উন্নয়নের সংগ্রামে অনেকদূর এগিয়ে গেছেন।

আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল খালেকের সভাপতিত্বে পরিচিতি সভার সঞ্চালনা করেন দলের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা। এ সময় উপ-কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ