মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়ইউসিবির ৪০ তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

ইউসিবির ৪০ তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি৪০ তম বার্ষিক সাধারন সভা সোমবার অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান রুকমীলা জামান। স্বাস্থ্যঝুঁকি ও নিরাপত্তা বিবেচনায় এই এজিএম ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত সমাপ্ত অর্থ বছরের জন্য ৫স্টক লভ্যাংশ এবং ৫ক্যাশ লভ্যাংশ অনুমোদন করা হয়।

UCB-Press-Release-on-40th-AGM-696x221

ইউসিবির চেয়ারম্যান তাঁর বক্তব্যে বলেনইউসিবি ধারাবাহিকভাবে শেয়ারহোল্ডারগ্রাহক এবং সর্বোপরি সামাজিক উন্নয়নের স্বার্থ কাজ করতে থাকবে। এতে উপস্থিত ছিলেন ইউসিবি পরিচালনা পর্ষদের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরীস্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান তৌহিদ শিপাররফিকুজ্জামানপরিচালক বজল আহমেদপরিচালক নুরুল ইসলাম চৌধুরীপরিচালক রোক্সানা জামানপরিচালক আফরোজা জামানপরিচালক মুহাম্মদ শাহ আলমপরিচালক কনক কান্তি সেনপরিচালক মাসুমা পারভীনস্বতন্ত্র পরিচালক ডঅপরূপ চৌধুরী এবং স্বতন্ত্র পরিচালক প্রফেসর ড ইফতেখার উদ্দিন চৌধুরী। এছাড়াইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরীপ্রধান অর্থনৈতিক কর্মকর্তা ফারুক আহাম্মেদ উপস্থিত ছিলেন।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক বলেনক্রমবর্ধমান প্রবৃদ্ধির মাধ্যমে ইউসিবি সকল প্রতিকূলতাকে জয় করে একটি সমন্বিত ব্যবসায়িক মডেলের মাধ্যমে উন্নয়ন সাধনে সক্ষম হয়েছে। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব এটিএম তাহমিদুজ্জামান। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

সর্বশেষ