শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনএস আলম গ্রুপের চেয়ারম্যানের সঙ্গে প্রতারণা, আটক ১

এস আলম গ্রুপের চেয়ারম্যানের সঙ্গে প্রতারণা, আটক ১

দেশের অন্যতম বৃহত্তম শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপের চেয়ারম্যানের মুঠোফোনের হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়ে প্রতারণা করার অভিযোগে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। রোববার (১১ জুন) সন্ধ্যায় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে নগরের জিইসি মোড় এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করে। তাকে রাতেই কোতোয়ালী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে কোতোয়ালী থানায় এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। আটক ব্যক্তির নাম কাজী নুরুল হাসান (৫২) বলে পুলিশ জানিয়েছে। তার গ্রামের বাড়ি হাটহাজারীতে। নগরের মোমিন রোড এলাকায় তিনি বসবাস করেন।

কোতোয়ালী থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো.নওশের কোরেশী জানিয়েছেন, গত ৯ জুন দিনের বেলায় কাজী নুরুল হাসান নিজেকে রাষ্ট্রের একজন পদস্থ সামরিক কর্মকর্তা পরিচয় দিয়ে এস আলম গ্রুপের চেয়ারম্যানের হোয়াটসঅ্যাপে একটি বার্তা পাঠায়। সেখানে চেয়ারম্যানকে কলব্যাক করতে বলেন লোকটি।

এসআই মো.নওশের আরও জানান, রাষ্ট্রের পদস্থ ব্যক্তির পরিচয় দিয়ে দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠীর চেয়ারম্যানের কাছে বার্তা পাঠানো বড় ধরনের প্রতারণা ছাড়া আর কিছুই নয়। এই ঘটনায় এস আলম গ্রুপের ব্যবস্থাপক মোহাম্মদ হোসাইন বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেছেন। আসামি কেন এই কাণ্ড ঘটিয়েছেন তা বের করার চেষ্টা চলছে।

আরও পড়ুন

সর্বশেষ