ব্রেকিং নিউজ

ইসলামী ব্যাংকের মোহনগঞ্জ শাখা ও ৬টি উপশাখার উদ্বোধন

IBBL-Photoইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৭৪তম শাখা হিসেবে নেত্রকোনায় মোহনগঞ্জ শাখা এবং ৬টি নতুন উপশাখা ঢাকার জিগাতলা ও গ্রীনরোড, নারায়নগঞ্জের কাঁচপুর বাসস্ট্যান্ড, কিশোরগঞ্জের গাইটাল, পিরোজপুরের স্বরুপকাঠী ও মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে উদ্বোধন করা হয়েছে। ৩০ মে ভার্চুয়্যাল প্লাটফর্মে এসব উপশাখা উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে শাখা ও উপশাখাগুলো উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এএসএম রেজাউল করিম, মো. মিজানুর রহমান ভূঁইয়া এবং মিফতাহ উদ্দিন সহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও সংশ্লিষ্ট শাখা এবং উপশাখাপ্রাঙ্গনে আয়োজিত পৃথক অনুষ্ঠানে ব্যাংকের জোনপ্রধান, শাখাপ্রধান, নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়াল প্লাটফর্মে প্রধান কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে যুক্ত হন।

প্রধান অতিথির ভাষণে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক দেশের জনগণের আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। করোনা দুর্যোগের এই সময়ে বাংলাদেশ ব্যাংক ও নিয়ন্ত্রক সংস্থাগুলোর নির্দেশনার আলোকে সরকারঘোষিত প্রণোদনা ও অগ্রাধিকার খাতে বিনিয়োগের কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে এই ব্যাংক। তিনি বলেন, ইসলামী ব্যাংক বর্তমানে ৩৭৪টি শাখা, ১৮৭টি উপশাখা, ২৩২৯টি এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। ইসলামী ব্যাংক ১ লক্ষ ৫ হাজার কোটি টাকার বিনিয়োগ (ক্রেডিট) কার্যক্রম পরিচালনা করছে। স্বাস্থ্যবিধি মেনে নতুন এই শাখা ও উপশাখাগুলো থেকে আর্থিক সেবা গ্রহণের মাধ্যমে সংশ্লিষ্ট অঞ্চলে উদ্যোক্তাদের নিজেদের ব্যবসা সর্বোপরি দেশের উন্নয়নে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

About bdsomoy