বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েমনসুর আলী মেডিকেল কলেজে কাজের অগ্রগতি ও বহির্বিভাগ পরিদর্শনে হাবিবে মিল্লাত এমপি

মনসুর আলী মেডিকেল কলেজে কাজের অগ্রগতি ও বহির্বিভাগ পরিদর্শনে হাবিবে মিল্লাত এমপি

শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের কাজের অগ্রগতি ও বহির্বিভাগ পরিদর্শন করেছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

A8FCF0A6-0461-403E-BD73-9EA3287C8931২১ মে সকাল ১১ টায় সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলস্থ শহীদ এম. মুনসুর আলী মেডিকেল কলেজে এমপি হাবিবে মিল্লাত পৌঁছলেই তাকে ফুলেল শুভেচ্ছা জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

এরপর প্রশাসনিক ভবনে হাসপাতালের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন ডাঃ মিল্লাত মুন্না এমপি। এ সময় হাসপাতালের সমস্যাগুলো শোনেন এবং খুব শীঘ্রই সেসব সমস্যার সমাধান করার জন্য আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি দ্রুত বহির্বিভাগ চালুর জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন। পরে হাসপাতালের বহির্বিভাগ পরিদর্শন করেন তিনি।

এসময় শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ আমিনুল ইসলাম, প্রকল্প পরিচালক কৃষ্ণ কুমার পাল, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দীন, সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকাসহ হাসপাতালের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হাসপাতাল পরিদর্শন শেষে এমপি হাবিবে মিল্লাত বলেন, নির্দিষ্ট সময়ের মধ্যেই হাসপাতালের কাজ শেষ হবে। সার্বক্ষণিক হাসপাতালের কাজ মনিটরিং করা হচ্ছে। এছাড়াও যেকোনো প্রয়োজনে তাকে জানানোর জন্যও বলেন।

এবিষয়ে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ আমিনুল ইসলাম বলেন, এমপি মহোদয় আমাদের বহির্বিভাগ পরিদর্শন করে দেখলেন উদ্বোধনের উপযোগী কি না। এছাড়াও তিনি নানান বিষয়ে নানান দিকনির্দেশনা ও পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন

সর্বশেষ