ব্রেকিং নিউজ

রেড ক্রিসেন্ট চট্টগ্রামের মাসব্যাপী ইফতার ও সেহরি বিতরণ শুরু

করোনার ভয়ে মানুষ যখন ঘরবন্দি তখন প্রথম রোজায় রেড ক্রিসেন্ট,চট্টগ্রাম এর মানবসেবী স্বেচ্ছাসেবকরা ইফতার হাতে নিয়ে ছুটে গেছে অসহায় নিম্নবিত্ত মানুষের কাছে। আজ ১৪ এপ্রিল থেকে মাসব্যাপী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর যৌথ ব্যবস্থাপনায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, ভাসমান লোকজন, এতিমদের মাঝে ইফতার ও সেহরী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।A4AA387F-41CC-45D2-86DD-314DAE0BD6CC

নগরীর আন্দরকিল্লা,জামালখান এলাকার আশেপাশে ইফতার বিতরণ করা হয়। উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন ইমু, সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান দীপ্ত বিশ^াস, রক্ত বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী সহ কার্যকরী পর্ষদ ও যুব স্বেচ্ছাসেবকরা।
এসময় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন ইমু বলেন, করোনকালীন পরিস্থিতিতে মানবসেবায় আমাদের স্বেচ্ছাসেবকরা আতমানবতার সেবার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস প্রতিরোধে ২০ সেকেন্ড ধরে সাবান দিয়ে বেশি বেশি হাত ধুতে হবে, হাত না ধুয়ে নাক, মুখ, চোখ স্পর্শ করা যাবে না, হাছি, কাঁশি দেওয়ার সময় বাহু বা টিস্যু দিয়ে মুখ ঢেকে রাখতে হবে, জরুরী প্রয়োজন ছাড়া বাসা থেকে বাহির না হওয়ার জন্য, বাহির থেকে ঘরে প্রবেশ করার পূর্বেই ভালোভাবে সাবান দিয়ে হাত মুখ ধুতে হবে এসব নির্দেশনা মেনে চলতে আহবান জানান। অসহায়দের সহযোগীতায় আমাদের সেহরী ও ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

About bdsomoy