রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত

ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত

চট্টগ্রামের রাউজানে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ মার্চ) রাত সোয়া ২টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের দমদমা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৩ জনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন রাঙ্গুনিয়া সরফভাটা এলাকার মো. আবুল কালামের ছেলে মো. শাহাজাহান (৩৩), নোয়াখালীর হাতিয়া থানার চরফকিরা গ্রামের দেলু মাঝির ছেলে মো. সিরাজ (৫৫) ও চট্টগ্রামের মোহরার শাহ আলমের ছেলে মোরশেদ (৪০)।

মো. সালাউদ্দিন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ‌বাড়ির পাশের সড়কে বিকট শব্দ শুনে বের হয়ে দেখি সড়কের ওপর দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিক্সার ভেতর ২ জন ও সড়কের ওপর ২ জনের লাশ। পাশে বালুবাহী ট্রাক। সঙ্গে সঙ্গে বিষয়টি আমি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে অবহিত করি।

বিষয়টি নিশ্চিত করেছেন পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন। তিনি বলেন, ‌‘রাঙ্গুনিয়ামুখী একটি অটোরিক্সার সঙ্গে চট্টগ্রাম শহরমুখী বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে উদ্ধার অভিযান পরিচালনা করে।

৩১ মার্চ ভোরে নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) হুমায়ুন কবির বলেন, ‌আমরা এখনও ঘটনাস্থলে আছি। উদ্ধার কার্য সম্পন্ন করেছি। লাশগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ