শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়২০২০ সালের সেরা পারফর্মারদের পুরস্কৃত করল পদ্মা ব্যাংক

২০২০ সালের সেরা পারফর্মারদের পুরস্কৃত করল পদ্মা ব্যাংক

জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারী-তেও ব্যাংকের অগ্রগতিতে অবদান রাখায় সেরা ২০ জন কর্মীকে পুরস্কৃত করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। ডিপোজিট সংগ্রহে দশ, রিকভারিতে আট এবং অন্যান্য বিভাগের আরো দুজনকে এই পুরস্কার দেয়া হয়।40E94FD8-E438-4D0B-A99F-790485DD01EC

বৃহস্পতিবার (২৪ মার্চ, ২০২১)রাজধানীর গুলশান হেড অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুপ্রেরণাদায়ী এই পুরস্কার তুলে দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু। এই সময় তিনি বলেন ব্যাংকের সকল কর্মীই সেরা। তারপরও সবার মাঝে প্রতিযোগিতার আবহ তৈরী করতে প্রতিকী এই পুরস্কার দেয়া হয়েছে। তিনি আরো বলেন কর্মীদের নিরলস পরিশ্রমের কারণেই পদ্মা ব্যাংক শতভাগ ডিজিটালাইজড হতে চলেছে। এহসান খসরু কর্মীদের গ্রাহক সেবার মান উন্নোয়ন-সহ বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন,সিএফও মো. শরিফুল ইসলাম, এসইভিপি ল’ এন্ড রিকভারি ফিরোজ আলম,রিটেল ব্যাংকিং অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান-সহ বিভিন্ন শাখার উর্ধ্বতন কর্মকর্তারা।

আরও পড়ুন

সর্বশেষ