বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদখেলার সময়করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

আজ জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বরপূর্ন আয়োজনের মধ্য দিয়ে দেশব্যাপী করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের মধ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম পি। এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

প্রাথমিক পর্যায়ে আজ ২৪ টি ফেডারেশন থেকে মনোনীত প্রায় ছয় শতাধিক খেলোয়াড়দের প্রত্যেককে ১০,০০০ টাকার চেক প্রদান করা হয়েছে। খেলোয়াড়দের পক্ষে তাদের নিজ নিজ ফেডারেশনের প্রতিনিধিবৃন্দ চেক গ্রহণ করেন।
চেক বিতরণ কালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই এ করোনাকালে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের পাশে থাকার জন্য। আমাদের ক্রীড়া বান্ধব মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও নির্দেশনা দিয়েছিলেন খেলোয়াড়দের পাশে দাঁড়াতে। মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের আহবানে সাড়া দিয়ে করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের সহযোগিতায় এগিয়ে আসায় আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনকে আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানাই। আমি সকল ফেডারেশন ও খেলোয়াড়দের আশ্বস্ত করতে চাই, আমাদের মানবিক এ কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা ইতিমধ্যে খেলোয়াড়দের সহায়তা করার লক্ষ্যে অর্থ মন্ত্রণালয়ে পত্র প্রেরন করেছি। উনারা আমাদের আশ্বস্ত করেছেন। আশা করছি, ঈদের পরে আমরা আরো অধিক সংখ্যক খেলোয়াড়কে সহযোগিতা করতে পারবো।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া সচিব মোঃ আকতার হোসেন এর সভাপতিত্বে মন্ত্রনালয়ের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের সভাপতি ও সাধারণ সম্পাদক গণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ