শনিবার, মে ১১, ২০২৪
প্রচ্ছদটপএক বিছানায় শহিদ-সোনাক্ষি

এক বিছানায় শহিদ-সোনাক্ষি

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

‘র‌্যাম্বো রাজকুমার’ ছবিতে শহিদ কাপুরের সঙ্গে এক বিছানায় অত্যন্ত ঘনিষ্ট দৃশ্যে দেখা যাবে বলিউড সেক্স সিম্বল সোনাক্ষি সিনহাকে। অবশ্য এটি প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে দর্শকদের সামনে আসছেন। ছবিটির শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। সম্প্রতি এর প্রমো ও গান প্রচার শুরু হয়েছে বিভিন্ন চ্যানেলে। এর মাধ্যমে জুটি হিসেবে বেশ আলোচনায়ও চলে এসেছেন শহিদ ও সোনাক্ষি। এ বিষয়ে সোনাক্ষি বলেন, শহিদের সঙ্গে প্রথমবারের মতো কাজ করলাম। সত্যি সত্যি অনেক রোমান্টিক মনে হয়েছে তাকে। তার সঙ্গে রোমান্স আমি অনেক উপভোগ করেছি।
এ ছবিতে বেশ ঘনিষ্ঠ দৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন তারা। বেশ কিছু রোমান্টিক ও বিছানা দৃশ্যে সাবলীলভাবেই করেছেন এ দুই তারকা। এ ছবিতে শহিদ কাপুরকে দেখা যাবে একশন দৃশ্যে। এর আগে এতোটা একশন দৃশ্যে কাজ করা হয়নি তার। অন্যদিকে সোনাক্ষি এখানে অভিনয় করেছেন শহিদের প্রেমিকা চরিত্রে। তবে সোনাক্ষিও বেশ কিছু একশন দৃশ্যে অংশ নিয়েছেন। সব মিলিয়ে একটি পরিপূর্ণ ছবি হিসেবেই ধরা হচ্ছে র‌্যাম্বো রাজকুমারকে।
এদিকে শহিদ কাপুরের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ছবিটি তেমন একটা ব্যবসা সফলতা অর্জন করতে সক্ষম হয়নি। ছবিতে শহিদের অভিনয় দুর্দান্ত হলেও কাহিনী তেমন একটা পছন্দ করেনি দর্শক। অন্যদিকে সোনাক্ষি অভিনীত চলতি বছর মুক্তিপ্রাপ্ত প্রায় সব ছবিই ব্যবসা সফল। বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম সময় তিনি কাটাচ্ছেন অভিনেত্রীদের মধ্যে।
এ ছবি ছাড়াও সাইফ আলী খানের সঙ্গে তার করা ‘বুলেট রাজা’ ছবিটিও বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে শহিদ কাপুরের সঙ্গে করা ছবিটি নিয়ে দারুণ আশাবাদী সোনাক্ষি। ছবি প্রসঙ্গে তিনি বলেন, এ ছবিটির কাহিনী অনেক চমৎকার। আশা করছি সবার ভাল লাগবে।
অপরদিকে শহিদ কাপুর বলেন, সোনাক্ষি সিনহা অনেক গর্জিয়াস। তার সঙ্গে কাজ করে অনেক ভাল লেগেছে। আমার মনে হয় এ সময়ের সবচেয়ে সম্ভাবনাময়ী অভিনেত্রী তিনি। আশা করছি ছবিতে আমাদের জুটি দর্শক পছন্দ করবেন। ছবিটি ব্যবসা সফল হবে বলেই তিনি বিশ্বাস করেন।

আরও পড়ুন

সর্বশেষ