শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদজাতীয়আইনজীবীর চেম্বারে তল্লাশির ঘটনায় বিএনপি র তীব্র নিন্দা

আইনজীবীর চেম্বারে তল্লাশির ঘটনায় বিএনপি র তীব্র নিন্দা

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন কাদের চৌধুরীর আইনজীবী ব্যারিস্টার ফখরুল ইসলামের কার্যালয়ে তল্লাশি চালিয়ে কম্পিউটার ও মূল্যবান নথিপত্র জব্দসহ দু’জনকে গ্রেফতার করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার বিকালে কাকরাইলে ব্যারিস্টার ফখরুল ইসলামের কার্যালয়ে পুলিশ তল্লাশি চালিয়ে সেখান থেকে কম্পিউটার ও মূল্যবান নথিপত্র জব্দসহ দু’জনকে গ্রেফতার করে।

এক বিবৃতিতে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, বর্তমান সরকারের আমলে দেশে আইনের শাসন এতটাই ভুলুণ্ঠিত হয়েছে যে, কোনো মানুষের সর্বশেষ আশ্রয়স্থল আদালত থেকে প্রতিকার পাবার অধিকারটুকুও হারিয়ে গেছে।

তিনি বলেন, দেশে এখন আইনের শাসনের বদলে একদলীয় আওয়ামী শাসন চলছে। আর এই শাসনের যাতাকলে পিষ্ট হচ্ছে সাধারণ মানুষ। সরকার নিজেদের হীন উদ্দেশ্য চরিতার্থ করতে এবং বিপক্ষকে ভয় পাইয়ে দিতে রাষ্ট্রের সকল অঙ্গকে কব্জা করে প্রতিহিংসার খেলায় মেতে উঠেছে। ব্যারিস্টার ফখরুল ইসলামের কার্যালয়ে পুলিশি তল্লাশি এবং কম্পিউটারসহ মূল্যবান নথিপত্র জব্দ করা তার নির্লজ্জ প্রমাণ।

মির্জা আলমগীর তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, বর্তমান শাসকগোষ্ঠী স্বৈরাচারের চরম শিখরে পৌঁছেছে। যার ফলে দেশ আজ ভয়াবহ সংকটে নিপতিত। তিনি বলেন, সরকারের ক্রমাগত অন্যায়, অবৈধ হস্তক্ষেপ ও হুমকি-ধামকির জবাব দিতে জনগণ এখন প্রস্তুত।

আরও পড়ুন

সর্বশেষ