ব্রেকিং নিউজ

টেকনাফে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী দুদু মিয়া নিহত হয়েছেন। তিনি উপজেলার সদর ইউনিয়ন নাজিরপাড়ার মৃত হাজি সোলতান আহাম্মদের পুত্র।

১১ মে শনিবার মধ্যরাতে সদর ইউনিয়ন মহেশখালীয়াপাড়া মেরিন ড্রাইভ বিচ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানান ওসি প্রদীপ কুমার দাশ জানান, আটক মাদক ব্যবসায়ী দুদু মিয়ার স্বীকারোক্তি অনুযায়ী মাদক উদ্ধার করার জন্য অভিযানে গেলে টেকনাফ সদর ইউনিয়ন মহেশখালীয় পাড়া মেরিন ড্রাইভ এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা অস্ত্র ও ইয়াবা উদ্ধার অভিযানে গেলে ওঁৎপেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে এএসআই সনজিৎ, এএসআই নাজিম উদ্দিন ও কনেস্টবল ইব্রাহিম আহত হন।

পরে পুলিশ সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী দুদু মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানেই তিনি মারা যায়। অভিযান শেষে ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ৫টি অস্ত্র, ১৩ রাউন্ড গুলি ও ৪ হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ। মৃতদেহটির ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে হস্তান্তর করেছে।

About bdsomoy