ব্রেকিং নিউজ

সরওয়ার আলম চৌধুরীর জানাজা সম্পন্ন

received_597991253957707কক্সবাজার জেলার রামু উপজেলার ৮নং দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ২য়বারের সাবেক এম.ই.পি “আলহাজ্ব সরওয়ার আলম চৌধুরী” (প্রকাশ সরু মেম্বার) শনিবার সকালে ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইষ্ড হাসপাতালে ইন্তেকাল করেন-( ইন্না লিল্লাহি…. রাজিউন-)
৯ ডিসেম্বর, রোজ রবিবার সকাল ১১ টায় কক্সবাজার জেলার রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ফকিরামুরা ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয় এবং জানাজা শেষে পারিবারিক কবরস্তানে মরহুমকে সমাহিত করা হয় । জীবদ্দশায় তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজে প্রভূত অবদান রেখেছেন।এছাড়াও এলাকার বিভিন্ন মসজিদ,মাদ্রাসা ও স্কুলে তার অবদান অপরিসীম।
উক্ত জানাজায় বিশিষ্ট মুক্তিযাদ্ধা কামাল হোসেন চৌধুরী , এড.নরুল ইসলাম,লৎফুর রহমান কাজল (সাবেক এম.পি),প্রেফেসার দিলয়ার চৌধুরী,প্রেফেসার বারী , বিভিন্ন ইউনিয়েন এর বতমান ও সাবেক চেয়ারম্যানবৃন্দ , সমাজসেবক রফিকুল আলম চৌধুরী , ব্যারিষ্টার সাদ আল আলম চৌধুরী সহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য মরহুম চৌধুরী ছিলেন সাবেক এম.পি মরহুম জাফর আলম চৌধুরীর চাচাতো ভাই মরহুম আলী হোছেন চৌধুরীর ছোট ছেলে এবং কক্সবাজারের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মুফিদুল আলম চৌধুরীর ছোট ভাই । মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র, এক কন্যা , আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

About bdsomoy