শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়মার্কেন্টাইল ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন- ২০১৮  শনিবার ৭ জুলাই রাজধানীর ফারস্ হোটেল অ্যান্ড রিসোর্টসে অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১২৯ টি শাখা ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজাসভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।

MBL_HYBCঅনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান  এম. আমানউল্লাহ, ব্যাংকের পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) ও পরিচালক- মোহাম্মদ সেলিম ও আলহাজ্ব মোশাররফ হোসেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ব্যাংকের সার্বিক লক্ষ্য অর্জনে আন্তরিক প্রচেষ্টার জন্য শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ জানান। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ২০১৮ সালের ব্যবসায়িক লক্ষ্য অর্জনে করনীয় সম্পর্কে শাখা প্রধানদের দিকনির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুল ইসলাম চৌধুরী ও মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মোঃ জাকির হোসাইন ও আদিল রায়হানসহ উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ।

আরও পড়ুন

সর্বশেষ