সোমবার, মে ২৭, ২০২৪
প্রচ্ছদটপআমাদের মূল ফোকাস তরুণ ও নারী ভোটার : ওবায়দুল কাদের

আমাদের মূল ফোকাস তরুণ ও নারী ভোটার : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নকাজে মানুষ খুবই খুশি। বিএনপির গণআন্দোলন ও অভ্যুত্থানের স্বপ্ন শেখ হাসিনা জাদুঘরে পাঠিয়ে দিয়েছেন। গণঅভ্যুত্থান ও গণআন্দোলন বিএনপির দিবাস্বপ্ন, যা কখনো হবে না। ৬ নভেম্বর বেলা ১২টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, তবে জনসমর্থনে বিএনপিকে দুর্বল ভাবা ঠিক হবে না। তাদেরকে শক্তিশালী প্রতিপক্ষই ভাবতে হবে। জিতে গেছি ভেবে আমরা ১৯৯১ সালে গো-হারা হেরেছিলাম। মনে রাখতে হবে, আওয়ামী লীগের বিরোধী সব শক্তি ধানের শীষেই ভোট দেবে।

নতুন সদস্য সংগ্রহের তাগিদ দিয়ে তিনি বলেন, আমাদের মূল ফোকাস হচ্ছে তরুণ ভোটার ও নারীরা। এরাই আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার হবে। যাদের বয়স ১৮ বছর, যারা তরুণ তাদেরকে সদস্য করাই আমাদের টার্গেট। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করবে তারাই। সদস্য সংগ্রহ স্টোররুমের মধ্যে ফেলে রাখবেন না। যারা চাইবে তাদের অবশ্যই সদস্য করতে হবে। কেউ নিজে থেকে আসবে না। তাই আমাদেরকেই এসব নতুন সদস্যের কাছে যেতে হবে।

বক্তৃতায় তিনি বলেন,  চিহ্নিত কোনো চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমি দখলকারীকে, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তিকে সদস্য করবেন না। খারাপ লোক নিয়ে দলকে ভারি করবেন না। দলের জন্য বোঝা বাড়াবেন না। ভালো কাজ করলেই ভালো লোকরা আওয়ামী লীগে আসবে।

কাদের বলেন, চট্রগ্রাম থেকে কক্সবাজারে আসার পথে পথে বঙ্গপোসাগরের ঢেউ দেখলাম। জোয়ার জেগেছে নৌকার। এসময় নিজেই স্লোগান তোলেন কাদের: ‘নৌকা জলে ভাসাইয়া, ভোট দেবেন টাসিয়া। খালেদাকে নিয়ে এসময় একটা নেতিবাচক স্লোগান ওঠার সঙ্গে সঙ্গে ওবায়দুল কাদের তা থামিয়ে দেন এবং এমন স্লোগান দিতে বারণ করেন। তিনি বলেন, বিএনপিকে আমরা ভদ্র ভাষায় জবাব দেবো।

আরও বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান প্রমুখ। সভাপতিত্ব করেন অ্যাডভোকেট সিরাজুম মোস্তফা।

আরও পড়ুন

সর্বশেষ