শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসাধনপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ছমিউদ্দিনের ইন্তেকাল

সাধনপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ছমিউদ্দিনের ইন্তেকাল

বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান, বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি, মুক্তিযোদ্ধা খন্দকার মো. ছমিউদ্দিন ৩ জুন ২০১৫ দুপুর ২টায় ভারতের একটি মেডিকেল সেন্টারে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ৩ সন্তান ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। বিগত বেশ কিছুদিন যাবৎ তিনি রোগাক্রান্ত হলে তাকে ভারতে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে তার লিভার অপারেশনকালে মৃত্যু হয় বলে তার সাথে থাকা বড় ছেলে কে এম সালাউদ্দিন কামাল জানান।

তিনি আরো জানান, শুক্রবার মরদেহ দেশে আনার পর সকল ১০টায় মহসিন কলেজ মাঠে এবং বিকেল ৪টায় বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। সাধনপুর ইউপি চেয়ারম্যান খন্দকার ছমিউদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেন ভূমি প্রতিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাঁশখালীর সাবেক সাংসদ আলহাজ্ব মাহমুদুল ইসলাম চৌধুরী, বাঁশখালীর সাবেক সাংসদ আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী, সাবেক চেয়ারম্যান ও শিক্ষাবিদ এম. আকতার হোসেন,

আম্বলীগ নেতা আবদুল্লাহ কবির লিটন, অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলম, এডভোকেট আ ন ম শাহাদাত আলম, মুক্তিযোদ্ধা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুভাষ আচার্য্য, পুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসাইন, খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবু ছিদ্দিক আবু, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার লোকমান আহমদ, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইব্রাহিম খলিল, কাথারিয়া ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন চৌধুরী, সরল ইউনিয়নের চেয়ারম্যান লেয়াকত আলী তালুকদার, শীলকূপ ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আরিফ উল্লাহ, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ ওসমান গণি, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হামেদ হোছাইন, পুঁইছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মঈন উদ্দিন কবির চৌধুরী, ছনুয়া ইউপি চেয়ারম্যান রেজাউল হক চৌধুরীসহ বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ