শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনঅবৈধ বিলবোর্ড উচ্ছেদ শুরু

অবৈধ বিলবোর্ড উচ্ছেদ শুরু

ফের অবৈধ বিলবোর্ড উচ্ছেদ শুরু করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত।  সোমবার সকাল সাড়ে নয়টা থেকে নগরীর ষোলশহর ২নং গেইট এলাকা থেকে এ অভিযান শুরু করে তারা। নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিনের নির্দেশে প্রায় ছয়মাস পর পুনরায় ধারাবাহিক এ অভিযান শুরু করেছে সিটি করপোরেশন।

করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিয়া শিরিন বলেন,‘অবৈধ বিলবোর্ড সরিয়ে নিতে মালিকদের ৩১ মে পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছিল।  যারা নির্ধারিত সময়ে বিলবোর্ড সরিয়ে নেয়নি তাদের বিলবোর্ড উচ্ছেদ ও আইনি ব্যবস্থা নেওয়া হবে।  সোমবার সকাল থেকে উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। আ জ ম নাছির উদ্দিন মেয়র নির্বাচিত হওয়ার পর ১৬ মে একটি পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নিয়ে নগরীর অবৈধ বিলবোর্ড উচ্ছেদের ঘোষণা দেন।

২৫ মে সিটি করপোরেশনের রাজস্ব ও ভূমি শাখার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় নগরীর সবগুলো বিলবোর্ড ঝুঁকিপূর্ণ উল্লেখ করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিয়া শিরিনকে বিলবোর্ড উচ্ছেদের নির্দেশ দেন তিনি। ৩১ মে’র মধ্যে অবৈধ বিলবোর্ড সরিয়ে নিতে মালিকদের সময় বেঁধে দিয়ে বিজ্ঞপ্তি প্রচার করে সিটি করপোরেশন। সময় পার হলেও ‍অবৈধ বিলবোর্ড সরিয়ে নেয়নি ব্যবসায়ীরা।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ