সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদরাজনীতিআ'লীগ জাতীয় শোক দিবসের কর্মসূচি নিয়ে ব্যস্ত : সৈয়দ আশরাফ

আ’লীগ জাতীয় শোক দিবসের কর্মসূচি নিয়ে ব্যস্ত : সৈয়দ আশরাফ

বিএনপির আন্দোলনে সংঘাতের আশঙ্কা দেখছেন না স্থানীয় সরকার মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। এ অবস্থায় আওয়ামী আওয়ামী লীগ আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের কর্মসূচি নিয়ে ব্যস্ত বলেও জানান দলটির সাধারণ সম্পাদক। ঈদের ছুটি শেষে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন মন্ত্রী। নির্বাচনের দাবিতে ঈদের পর কঠোর আন্দোলন কর্মসূচির ঘোষণা রয়েছে বিএনপির।

বিএনপির আন্দোলনের বিষয়ে জানতে চাইলে সৈয়দ আশরাফ বলেন, তারা ইতোমধ্যে ঘোষণা দিয়েছে, শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাবে। তিনি বলেন, আন্দোলন গণতান্ত্রিক অধিকার। তারা তা করতে পারে। শান্তিপূর্ণ আন্দোলন করলে সরকার তাতে বাধা দেবে না।  তিনি বলেন, এখানে সংঘাতের কোনো আশঙ্কা দেখছি না। ঈদ শেষে জাতীয় শোক দিবসের কর্মসূচি নিয়ে কাজ শুরু করে দেবো। আমাদের দল ১৫ আগস্টের কর্মসূচি নিয়ে ব্যস্ত।

মন্ত্রী বলেন, ঈদের পর বাড়ি থেকে মানুষ যেন কর্মস্থলে নির্বিঘ্নে আসতে পারেন, এ জন্য সবার সহযোগিতা দরকার। আমরা সবার সহযোগিতা চাই। এর আগে মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

আরও পড়ুন

সর্বশেষ