সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েচট্টগ্রাম বিভাগকুমিল্লায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

কুমিল্লায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

কুমিল্লার চান্দিনায় হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও কাঠবাহী একটি পিকআপের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। রোববার বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরীতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হওয়া ব্যক্তিরা হলেন- চান্দিনা উপজেলার কেরনখাল গ্রামের বিধূ ভূষণ সরকারের ছেলে নারায়ণ চন্দ্র সরকার (৪৫), মৃত হৃদয় চন্দ্র সরকারের ছেলে জলধর চন্দ্র সরকার, মৃত হালধর সরকারের ছেলে সন্তোষ চন্দ্র সরকার (৬০)। এরা সবাই কাঠবাহী পিকআপে ছিলেন।

এ ঘটনায় বাসটির চালক আব্দুল হাকিম, ঝালকাঠির রাজাপুর উপজেলার আলতাফ হোসেন, চান্দিনার সুখেন সরকার, একই গ্রামের নিদু সরকার, স্বদেশ সরকার, সফিকুল ইসলাম, চট্টগ্রামের মিরসরাইয়ের রাজু, নোয়াখালীর হাতিয়া উপজেলার রেবেকা সুলতানা, পটুয়াখালীর রিয়াজসহ আরো অনেকে আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, কেরনখার গ্রামের কাঠমিস্ত্রি নারায়ণ সরকারসহ অন্যান্যরা মাধাইয়া বাজার থেকে কাঠ কিনে পিকআপে করে বাড়ি ফিরছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী হানিফ পরিবহনের  যাত্রীবাহী একটি বাসের সঙ্গে পিকআপটির সংঘর্ষ হয়। এতে পিকআপটি মহাসড়কের উপরে উল্টে যায় এবং বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে পিকআপে থাকা তিনজনের মৃত্যু হয়েছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (সার্জেন্ট) আসাদ আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ তিনটি উদ্ধার করা হয়েছে। আহতের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ ছালেহ আহাম্মদ ঘটনাস্থল থেকে জানান, খবর পেয়ে কুমিল্লা জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোল ঘটনাস্থলে আসছেন।

আরও পড়ুন

সর্বশেষ