মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
প্রচ্ছদরাজনীতিবিএনপিতে নেতৃত্ব নিয়ে অন্তর্কলহ চলছে : এরশাদ

বিএনপিতে নেতৃত্ব নিয়ে অন্তর্কলহ চলছে : এরশাদ

জাতীয়তাবাদী দল বিএনপিকে ছন্নছাড়ার দল হিসেবে আখ্যায়িত করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, বিএনপিতে নেতৃত্ব নিয়ে অন্তর্কলহ চলছে। তাই বিএনপিকে এখন ছন্নছাড়ার দল বলা যায়। এই সুযোগ নিয়ে জাতীয় পার্টিকে সংগঠিত করতে হবে। মঙ্গলবার বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের ইফতার পার্টিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন। রাজধানীর গুলশান ইমানুয়েল কনভেনশন সেন্টারে এই ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।

এরশাদ বলেন, ঈদের পর ঢাকা মহনগরীর আশপাশের জেলাগুলোতে সম্মেলন করে ঢাকায় একটি মহাসম্মেলন করা হবে। এখান থেকেই জাতীয় পার্টিকে সংগঠিত করা হবে। আগামী নির্বাচনে ১৫১টি আসনে জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমাদের লক্ষ্য দেশে সুশাসন ফিরিয়ে আনা। সেই লক্ষ্য উদ্দেশ্য নিয়ে জাতীয় পার্টি কাজ করে যাচ্ছে।

তিনি গাজায় ইসরায়েলি হামলার কথা উল্লেখ করে বলেন, গাজায় নির্বিচারে মানুষ হত্যা করা হচ্ছে। কেউ প্রতিবাদ করছে না। আমরা এর প্রতিবাদ জানাই। এই ঘটনার নিন্দা জানাই। অবিলম্বে এই হত্যাযজ্ঞ বন্ধ করার জন্য বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানান তিনি। ইফতার পূর্ব বক্তব্যে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদও ইসরায়েলি হামলার নিন্দা জানান। পাশাপাশি এ হামলা বন্ধে বিশ্ব নেতাদের দৃষ্টি কামনা করেন।

ইফতার পার্টিতে অংশ নেন পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, জিএম কাদের, কাজী ফিরোজ রশিদ, এম এ হান্নান, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এম এ কাশেম, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্ন, বিরোধী দলীয় প্রধান হুইপ তাজুল ইসলাম চৌধুরীসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ