মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়স্বাভাবিকভাবে হাঁটতে পারছেন না শখ!

স্বাভাবিকভাবে হাঁটতে পারছেন না শখ!

খুব বেশি ভালো নেই মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। স্বাভাবিকভাবে হাঁটতেও পারছেন না। প্রতিটি পা ফেলতে হচ্ছে সতর্কভাবে। ২৪ জুন তার পাকস্থলীতে অস্ত্রোপচার করানো হয়েছে। এমন শারীরিক অবস্থা নিয়েও নাটকের কাজ করে যাচ্ছেন শখ। কারণ সামনে যে ঈদ। ৩০ জুন বিকেলে তার সঙ্গে দেখা হয় উত্তরায় শুটিং বাড়ি আপনঘরে। এখানে মিলন ভট্টাচার্যের ‘বিয়ে পাগল’ নাটকের কাজ করছিলেন তিনি। বিয়ে পাগল’ নাটকে শখের সঙ্গে অভিনয় করছেন আফরান নিশো। নাটকটি আগামী রোজার ঈদে আরটিভিতে প্রচার হবে।

শখ বলেন, ‘অনেকদিন ধরেই পাকস্থলীর ব্যথায় ভুগছিলাম। চিকিৎসক জানিয়েছিলেন, পাকস্থলীর একপাশে মাংস বেড়ে যাওয়ার কারণেই এই ব্যথা। তাই অস্ত্রোপচার করাতে বাধ্য হলাম। তবে অস্ত্রোপচারের পরদিনই ‘স্টাইলিশ হেয়ার অফ দ্য ক্যাম্পাস’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে নৃত্য পরিবেশন করেন তিনি। সেদিনই আরও বেশি অসুস্থ হয়ে পড়েন শখ।

অসুস্থতা নিয়ে কেন কাজ করছেন? এমন প্রশ্নের উত্তরে শখ বলেন, ‘আগে থেকেই অনেককে সময় দিয়ে রেখেছিলাম। তাদেরকে আমার অসুস্থতার কথা জানিয়ে বিকল্প কাউকে নিতে অনুরোধ করেছিলাম। কিন্তু তারা নাছোড়বান্দা। তাছাড়া সামনে ঈদ। এ মুহূর্তে অন্য কারও সময় পাওয়া সত্যিই কঠিন। সব মিলিয়ে পরিচালকদের কথা ভেবেই আমাকে কাজ করতে হচ্ছে।’

আরও পড়ুন

সর্বশেষ